1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

ঢাকায় মুখথুবড়ে পড়েছে কলকাতার ছবি!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ৭ আগস্ট ২০১৮:

কলকাতা থেকে বিনিময়ের মাধ্যমে আনা বেশিরভাগ ছবি বাংলাদেশে সাফল্য পায় না। একই অবস্থা দেখা গেল ‘ফিদা’র ক্ষেত্রেও। গেল শুক্রবার দেশের ২৩টি সিনেমা হলে চলছে ছবিটি। ওপার বাংলার নামী প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের কাছ থেকে ছবিটি বাংলাদেশে আমদানি করেছে আরাধনা এন্টারপ্রাইজের কর্ণধার বিজয় খেমকা।

এই ছবিটিও বাংলাদেশের ‘দর্শক দেখছে না’। বাংলাদেশ সিনেমা হল বুকিং এজেন্ট সমিতি ও ঢাকার ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এমনটা জানা গেছে।

ব্লকবাস্টারে ‘ফিদা’ ছবির প্রতিদিন তিনটি করে শো চলছে। তারপরেও ছবিটি দেখতে তেমন দর্শক আসছে না বলে জানান সেখানকার হলের ম্যানেজার এ এইচ আহমেদ বি সরকার।

তবে এই ছবি যে ‘মোটেও ভালো চলছে না’ সেটা জানা গেল বুকিং এজেন্ট সমিতির সভাপতি সারোয়ার ভুঁইয়া দিপু কাছে। তিনি বলেন, ‘ছবি কেমন যাবে সেটা প্রথম দিনেই আমরা বুঝতে পারি। ‘ফিদা’ শুক্রবারেই ভালো যায়নি। তখনই টের পেয়েছি এই ছবি দর্শক দেখবে না। তাই হচ্ছে, মানুষ দেখছে না!’

পশ্চিমবঙ্গে ‘ফিদা’ মুক্তি পেয়েছে ১৩ জুলাই। সেখানকার গণমাধ্যমের বরাতে জানা যায়, আড়াই কোটি টাকা বাজেটের ছবিটি সেখানেও হিট করেনি।

‘ফিদা’ নির্মাণ করেছেন পথিকৃৎ বসু। এই ছবিতে অভিনয় করেছেন ইয়াশ, সানজানা ব্যানার্জি। পুরোপুরি রোমান্টিক-অ্যাকশন ঘরানায় নির্মিত হয়েছে ফিদা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD