1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীকে এ” ক্যাটাগরীর জেলা পরিনত করতে সাংবাদিকদের সহযোগিতা চাই –সৈয়দা ফারহানা কাউনাইন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ আগস্ট, ২০১৮
  • ১০৫ পাঠক

শরীফ ইকবাল রাসেল* বুধবার, ০৮ আগষ্ট ২০১৮ খ্রি. নরসিংদী প্রতিদিন:
নরসিংদী জেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পর্যায়ের সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংকালে নরসিংদী জেলা প্রমাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, নরসিংদী বর্তমানে বি” ক্যাটাগরীর জেলা। এই জেলাকে বি” ক্যটাগরীর জেলা থেকে এ” ক্যাটাগরীর জেলায় রুপান্তরিত করতে সাংবাদিকদের সহযোগিতা চাই। কারন সাংবাদিকরা সমাজের নানা অসংগতিগুলো সংবাদ মাধ্যমে তুলে ধরলে আমরা সহজেই পদক্ষেপ গ্রহন করতে পারি। আবার কিছু ভালো কাজের সংবাদ তুলে ধরলে কাজের প্রেরণা আর উৎসাহ পাওয়া যায়। এই সকল গুরু দায়িত্বগুলো সাংবাদিকরাই নিষ্ঠার সাথে পালন করে থাকে।
বুধবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার সাংবাদিকদের সাথে তিনি একথা বলেন।

এসময় জেলা প্রশাসক নরসিংদীর উলেøখযোগ্য কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়কে লক্ষ্য রেখে বলেন, নরসিংদীর ১০টি রেল স্টেশনের মধ্যে একটি মডেল রেলস্টেশন হিসেবে গড়ে তোলা হবে। এছাড়া নরসিংদী শহরের আরশিনগরে রেলক্রসিংয়ের বিষয়টি নিয়েও উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছেন এবং এখানে ফ্লাইওভারের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

দেশের বৃহত্তম রায়পুরা উপজেলার উন্নয়ন প্রসঙ্গে বলেন, সারা দেশে যে হারে উন্নয়ন হচ্ছে তার তুলনায় রায়পুরা কিছুটা পিছিয়ে, কারন এখানে ২৪টি ইউনিয়ন নিয়ে একজন ইউএনও, একজন ওসি দায়িত্ব পালন করা খুবই কঠিন কাজ। তাই এই উপজেলাকে ভেঙ্গে দুটি উপজেলায় রুপান্তরিত করা হলে উন্নয়ন তদারকি আরো সহজ হবে এবং এ” ক্যাটাগরীর জেলা হিসেবে ঘোষনায় ভূমিকা পালন করবে।
নরসিংদীর ক্রীড়ার মানকে জাতীয় পর্যায়ে নেওয়ার লক্ষে নরসিংদী স্টেডিয়ামকে জাতীয় মানের স্টেডিয়াম হিসেবে উন্নয়নমূলক কাজ করার আশা ব্যক্ত করেন।

এছাড়াও নরসিংদীতে পর্যটকদের জন্য একটি পর্যটন নগরী গড়ে তোলার লেক্ষে নরসিংদীতে একটি এলাকাকে পর্যটননগরী তৈরী করা হবে। এই সকল কাজে নরসিংদীর আপামর জনগনের সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক
এসময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ পরিচালক ড. এটি এম মাহবুব উল করীম, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা, মো. শাহ আলম মিয়া, মাসুদুল হক, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারন রায়, এম এ আইয়াল, সাবেক সেক্রেটারী মাখন দাস, বেনুজির আহমেদ বেনু, টেলিভিশন সাংবাদিক ফোরামের সেক্রেটারী বদরুল আমীন চৌধুরী, সময় টিভির সাংবাদিক আশিকুর রহমান পিয়াল, ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক আশাদুজ্জামান রিপন সহ জেলার অন্যান্য সাংবাদিক বৃন্দ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD