1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১২ আগস্ট, ২০১৮
  • ৩৯ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,রবিবার, ১২ আগস্ট ২০১৮:
‘এসো সবুজ দেশ গড়ি’ এ স্লোগানকে সামনে রেখে নরসিংদীতে মাধবদী থানা প্রেস ক্লাবের উদ্যোগে শনিবার (১১ আগস্ট) নদী ভাঙন কবলিত চরাঞ্চলে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। এই কর্মসূচির উদ্বোধন করেন লেখক-ছড়াকার ও সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন।

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকারের সভাপতিত্বে এ বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো অংশ গ্রহণ করেন চরদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনছুর সরকার, মাধবদী ক্লাব লিমিটেড এর সভাপতি মো: আল আমিন প্রধান, বাংলাদেশ টেলিভিশন এর সাংকেতিক সংবাদ পাঠক আরিফুল ইসলাম, মাধবদী থানা প্রেস ক্লাবের সি. সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক শাওন খন্দকার শাহিন, সাংগঠনিক সম্পাদক নুর আলম, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির ও কার্যকরী সদস্য কাজী মেহবুব ইয়াছিন সৃজন, মাধবদী ক্লাব লিমিটেড’র প্রচার সম্পাদক রাকিবুল হাসান, সবুজ সাথী জুনিয়র মডেল স্কুল এর ম্যানেজিং কমিটির সভাপতি মো: জহর আলী, প্রধান শিক্ষক মোসা: শিল্পী আক্তার, দাতা সদস্য মো: মিয়া চাঁন ব্যাপরী, প্রতিষ্ঠাতা সদস্য মো: খালেকুজ্জামান ও হারুন অর রশিদ সহ গণ্যমান্য ব্যক্তীবর্গ।

শনিবার সারাদিনব্যাপী অনন্তরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সবুজ সাথী জুনিয়র মডেল স্কুল, চরদিঘলদী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নদী ভাঙন কবলিত চরাঞ্চলে বৃক্ষরোপণ ও চাড়া বিতরণ করা হয়। এসময় সংগঠনটির সদস্য আব্দুল হান্নান মানিক, আওলাদ হোসেন, রাকিবুল হাসান জয়, সাহিল সারোয়ার, ছিদ্দিকুর রহমান ইমন, গোলাপ মিয়া, মাধবদী সিটি কলেজের পরিচালক আজিজুল মাকসুদ, উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন উপ-কমিটির আহ্বায়ক আহসান হাবীব রোমান ও সদস্য সচিব আব্দুল কুদ্দুসের সার্বিক সহযোগিতায় কর্মসূচিটি সফলভাবে সম্পন্ন হয়।

কর্মসূচিতে বক্তারা বলেন, সাংবাদিকরাও সবুজ বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মাধবদী থানা প্রেস ক্লাবই তার বড় উদাহরণ। দেশের সব সংগঠন যদি এভাবে দেশের স্বার্থে কাজ করতো, তাহলে বাংলাদেশ উন্নতির শিখড়ে আরোহণ করতে বেশিদিন লাগতোনা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD