1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কাঠাঁলিয়ায় অটোরিকশা চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন (ভিডও)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ৪১ পাঠক

খন্দকার শাহিন, নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮: নরসিংদীর মাধবদীতে অটোরিকশা চাপায় কাঠাঁলিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার (১২ আগস্ট) বিকালে মাধবদী-খড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত শারমিন আক্তার (১৪), ঝড়না (১৪) ও আসিফ (১৫) সবাই কাঠাঁলিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় দোষী অটোরিকশা চালককে গ্রেফতার ও শাস্তির দাবি জানান তারা।

প্রত্যক্ষদর্শী সেলিম মাস্টার জানান, স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে ইউনিয়ন পরিষদ মোড়ে বেপরোয়া গতিতে অটোরিকশা এসে সাত/আটজন শিক্ষার্থীর উপরে তুলে দেয়। এই ঘটনায় তিন জন আহত হয়। এর মাঝে শারমিন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে কাঠাঁলিয়ার আহসান উল্লাহর মেয়ে ও দশম শ্রেণির মেধাবী ছাত্রী।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী নুরুউদ্দিন ভূইয়া জানান, মাধবদীতে অটোরিকশার তুলনামূলকভাবে অনেক বেশি। আর এসব চালকের নেই কোনো ড্রাইভিংয়ের অভিজ্ঞতা ও প্রশিক্ষণ। গ্রামগঞ্জের রাস্তায় প্রতিনিয়ত ঘটছে ভয়াভহ দুর্ঘটনা। তিন শিক্ষার্থী আহত হওয়ার ঘঠনায় দোষী চালকের বিচার ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

মাধবদী থানা শাখার নিরাপদ সড়ক চাই (নিসচা)র আহ্বায়ক নুরুল ইসলাম সজিব জানান, সারাদেশে নিরাপদ সড়কের দাবীতে আন্দোলন করছে শিক্ষার্থীরা। কিন্তু চালকদের বেপরোয়ায় সড়ক দুর্ঘটনা বেড়েই চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD