1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন

দুঃসংবাদ: বিদায় নিচ্ছেন পূর্ণিমা!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

বিনোদন ডেস্ক,মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮: চলচ্চিত্রে অনেক আগেই আলো ছড়িয়েছেন বড়পর্দার জনপ্রিয় মুখ পূর্ণিমা। মাঝে চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রাখলেও প্রায় পাঁচ বছর পর নতুন ছবিতে ফিরছেন তিনি।

তবে এই সুসংবাদকে ছাপিয়ে মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে তাকে নিয়ে আরেক দুঃসংবাদ। সোশ্যাল মিডিয়া ফেসবুক থেকে বিদায় নিচ্ছেন তিনি। পূর্ণিমা জানালেন ,ফেসবুক ডিঅ্যাকটিভ করেছি। অযথা সময় নষ্ট হচ্ছে বলে মনে হয়। আর মানুষের লাইফে কি কি হচ্ছে এটা দেখার আগ্রহ জন্মানোর কারণে ফেসবুক ব্যবহার আপাতত বন্ধ করে দিয়েছি। জানি না কবে আবার এটা চালু করব।

সম্প্রতি তিনি নতুন ছবি ‘জ্যাম’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি ফিল্মস থেকে নির্মাণ হবে ছবিটি।

নতুন ছবি ‘জ্যাম’-এ পূর্ণিমার নায়ক হিসেবে দেখা যাবে ফেরদৌসকে। পূর্ণিমা ছবিটি নিয়ে বলেন, দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবি দুটির নাম হচ্ছে ‘জ্যাম’ ও ‘গাঙচিল’। দুটি ছবিই পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

অনেকদিন পর চলচ্চিত্রে ফিরছেন পূর্ণিমা। এই ফেরার বিষয়ে তিনি বলেন, ‘জ্যাম’ ছবিতে চরিত্রের চেয়ে গল্পের প্রাধান্য বেশি রয়েছে। আর মান্না ভাইয়ের প্রোডাকশন অনেক দিন পর নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছে। এটাও অভিনয় করার একটা বড় কারণ।

এদিকে মাঝে মাঝে মঞ্চে উপস্থাপনা করলেও টেলিভিশনে প্রথমবার উপস্থাপনা করছেন পূর্ণিমা। আরটিভিতে প্রচার চলতি ‘এবং পূর্ণিমা’ নামের এ অনুষ্ঠানটি তিনি নিয়মিত উপস্থাপনা করছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD