1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

ভূটানকে কাঁদিয়ে ফাইনালে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮

স্পোর্টস ডেস্ক,বৃহস্পতিবার,নরসিংদী প্রতিদিন, ১৬ আগস্ট ২০১৮:
সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টের উত্তেজনাকর সেমিফাইনালে স্বাগতিক ভূটানকে ৫-০ গোলের বন্যায় ভাসিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে উঠে এসেছে বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ভূটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি। ম্যাচের শুরু থেকে দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে বাংলাদেশ।

প্রথমার্ধের ১৮ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলার বাঘিনীরা। ডি বক্সের বাইরে থেকে আনাই মোগিনির দূরপাল্লার শট ঠিকানা খুঁজে পেলে এগিয়ে যায় বাংলাদেশ। ৩৮তম মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড় বল রুখতে গেলে ডি-বক্সের একটু বাইরে পেয়ে যান আনুচিং মোগিনি; নিখুঁত ভলিতে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

৪৩তম মিনিটে তহুরা খাতুনের গোলে ব্যবধান আরও বাড়িয়ে বিরতিতে যায় বাংলাদেশ। ভুটানের গোলরক্ষকের হাত গলে বল বেরিয়ে যাওয়ার পর তা পেয়ে যান সাজেদা খাতুন। এই মিডফিল্ডারের বাড়ানো ক্রস থেকে লক্ষ্যভেদ করেন ফাঁকায় থাকা তহুরা।

৬৯তম মিনিটে অধিনায়ক মারিয়া মান্ডার দূরপাল্লার গোলে স্কোরলাইন হয় ৪-০। মাঝমাঠের একটু ওপর থেকে বল নিয়ে দৌড়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ঠিকানা খুঁজে নেন এই মিডফিল্ডার। ম্যাচের ৮৫ মিনিটে সাজেদা আক্তার রিপার গোলে জয় নিশ্চিত করে বাংলাদেশ।

পাকিস্তানকে ১৪-০ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচে নেপালকে ৩-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে এসেছিল বাংলাদেশ।

টুর্নামেন্টে ফাইনালের আগ পর্যন্ত ৩ ম্যাচে প্রতিপক্ষের জালে ২২ গোল দেয়ার বিপরীতে নিজেদের রক্ষণদূর্গ অটুট-অক্ষত রেখেছেন আঁখি খাতুনরা।

আগামী শনিবার (১৮ আগস্ট) শিরোপার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD