1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঈদের দিনে আগুন ঝরালেন মাহমুদউল্লাহ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ আগস্ট, ২০১৮
  • ৬৭ পাঠক

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,২২ আগস্ট ২০১৮: দেশে নেই মাহমুদউল্লাহ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ খেলতে এখন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে অবস্থান করছেন। আর ঈদের দিন মাঠে নেমেই জ্বলে উঠলেন এই টাইগার অলরাউন্ডার। তার বোলিং নৈপুণ্যে সেন্ট লুসিয়াকে ৭ উইকেটে হারিয়েছে সেন্ট কিটস।

চার ওভার বোলিং করে ২০ রানে দুই উইকেট নিয়ে জয়ের অন্যতম নায়ক মাহমুদউল্লাহ। চার ম্যাচে সেন্ট কিটসের এটি দ্বিতীয় জয়। ছয় দলের টুর্নামেন্টে পয়েন্ট টেবিলে তারা আপাতত আছে চারে।

এদিন দ্বিতীয় ওভারেই বোলিং পান মাহমুদউল্লাহ। সেই ওভারেই ফিরিয়ে দেন বিপদজ্জনক রাকিম কর্নওয়ালকে। নিজের পরের ওভারে মাহমুদউল্লাহ আউট করেন অভিজ্ঞ লেন্ডল সিমন্স। পাওয়ার প্লেতে বোলিং করেও নিজের প্রথম ৩ ওভারে মাত্র ৯ রান দেন মাহমুদউল্লাহ। উইকেট পেতে পারতেন আরও একটি। তার বলে কাইস আহমেদকে স্টাম্পিংয়ের সুযোগ হাতছাড়া করেন কিপার ডেভন টমাস।

শেষ পর্যন্ত ৪ ওভারে দুই উইকেট শিকার করেন ২০ রান খরচায়। আর ১৪ রানে ৩ উইকেট নিয়ে সেরা বোলার কটরেল। ম্যাচ সেরা হয়েছেন বাঁহাতি এই পেসারই। ১২.৩ ওভারে ৬৯ রানেই শেষ হয় সেন্ট লুসিয়ার ইনিংস।

রান তাড়ায় সেন্ট কিটস ৩ উইকেট হারিয়ে জিতে যায় ৭.৪ ওভারে। ২১ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন কিপার ওপেনার টমাস। মাহমুদউল্লাহর ব্যাটিংয়ে নামার প্রয়োজন হয়নি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD