1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

ঈদ আনন্দ উপভোগ করতে বিনোদন নরসিংদীর কেন্দ্র গুলোতে এখন দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ আগস্ট, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শুক্রবার ২৫ আগষ্ট ২০১৮: নরসিংদীর একমাত্র বিনোদনকেন্দ্র ড্রিম হলিডে পার্কে এখন ঈদের আমেজ। ঈদের দিন থেকে শিশু, কিশোরসহ সকল বয়সী বিনোদন পিয়াসী দর্শনার্থীদের উপচে পড়া ভিড়ে মুখর হয়ে উঠেছে পার্কটি। কর্তৃপক্ষ জানিয়েছে, ঈদ উপলক্ষে সংযোজন করা হয়েছে নতুন রাইডস, পার্কটি সাজানো হয়েছে বর্ণিল সাজে, নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।
পার্ক কর্তৃপক্ষ বলছে, নরসিংদীর পাঁচদোনার চৈতাব এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের পাশে ২০১১ সালে চালু হয় অত্যাধুনিক ও দৃষ্টি নন্দন বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্ক। পার্কটি প্রায় ৫০ একর জমির উপর দাঁড়িয়ে আছে। শুরুতে শিশুদের নির্মল অানন্দ দেওয়ার জন্য গড়ে তোলা হলেও বর্তমানে পরিবারের সব বয়সীদের বিনোদন দিচ্ছে এই পার্কটি । প্রতিনিয়ত আধুনিকায়নের মাধ্যমে আন্তর্জাতিক মানের করার চেষ্টা চলছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকছে পার্কটি।
পার্কের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, এই পার্কে রয়েছে ওয়াটার পার্ক, ভুতের বাড়ি, ক্যাবল কার, রোলার কোস্টার, নাইন-ডি, বাম্পার কার, ড্রিম আই, এয়ার বাইসাইকেল, সোয়ান বোট, ওয়াটার বোট, ডেমু ট্রেন, সুইং চেয়ার, স্পিডবোটসহ বাচ্চাদের প্রিয় নটিক্যাসেল, জাম্পিং হর্স, লাফার কিং, আইসপাহাড় এবং আরও অনেক মজাদার রাইড। বিভিন্ন রকমের রাইডের পাশাপাশি দর্শনার্থীর জন্য একটু প্রাকৃতিক পরিবেশে ঘুরাঘুরির সুযোগ রয়েছে এখানে। আরও আছে একটি সাফারি পার্ক, অনুষ্ঠান করার জন্য ছোট-বড় ৮টি পিকনিক স্পট, উন্নতমানের রেস্টুরেন্ট, জামদানি হাউজ ও সপরিবারে রাত্রিযাপন করার জন্য দুটো কটেজ। দর্শনার্থীদের নিরাপত্তার কথা ভেবে সংযুক্ত হয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরা ও পর্যাপ্ত নিরাপত্তাকর্মীর তত্ত্বাবধানে সুশৃংখল ও নিরাপদ পরিবেশ।
কিশোরগঞ্জের ভৈরবের আলমগীর হোসেন বলেন, ঈদের ছুটি আনন্দে কাটাতেই এখানে আসা। পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন রাইডস চড়ার পাশাপাশি ওয়াটার ওয়ার্ল্ডে দিনভর খুবই মজা করলাম।
ঢাকা থেকে আসা শান্তিরঞ্জন দাস জানান, ঈদের ছুটি পেয়ে পরিবারের সবাইকে নিয়ে এখানে এসে ভালো লেগেছে। সবার সাথে ঈদের আনন্দ উপভোগ করেছি। আগামীতে আবার আসবো ভাবছি।
নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে পার্কে আসা দর্শনার্থী সাবিনা ইয়াসমিন বলেন, পার্কটির পরিবেশ সত্যিই সুন্দর। সকলে খুব মজা করেছি।
পার্কের একটি রাইড হল ভুতের বাড়ি। তার সামনে দাঁড়িয়ে কথা হয় ভৈরব থেকে আসা ৬ বছরের শিশু অধরার সাথে। সে জানায়, ভুতের বাড়িতে প্রথমে ঢুকেই আমি খুব ভয় পেয়েছিলাম। তখন আমি চোখ বন্ধ করে রাখি। বাবার হাত ধরে ভেতরে চারটি ভুত দেখেছি আমি।
ড্রিম হলিডে পার্ক এর ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, প্রতিবারই ঈদ উপলক্ষে নতুন নতুন রাইডস সংযোজন করি আমরা। এবারেও দর্শনার্থীদের জন্য আমরা দারুন সব রাইডের ব্যবস্থা করেছি। পাশাপাশি অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়তি নিরাপত্তারও ব্যবস্থা নেওয়া হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD