1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মালোয়শিয়ায় মনজুর নামে বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ আগস্ট, ২০১৮
  • ৫৯ পাঠক

আহমাদুল কবির,মালোয়শিয়া থেকে, নরসিংদী প্রতিদিন,শনিবার, ২৬ আগস্ট ২০১৮: মালোয়শিয়ায় মাঠিচাপায় এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। নিহত শ্রমিকের নাম মোহাম্মদ মনজুর আলী (২৭)।
জানা গেছে, ২৪ আগষ্ট শুক্রবার মালয়েশিয়া সময় বিকাল তিনটায় কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

মনজুর আলী ২০১৫ সালে নৌ পথে দালালের মাধ্যমে মালয়েশিয়া আসেন। পরবর্তীতে মালয়েশিয়া সরকারের দেয়া ই-কাডের মাধ্যমে পিসি এইচ মেশিনারি এন্ড কন্সট্রাকশন কোম্পানীর অধীনে বৈধ হন। সুবাংজায়া কোম্পানীর প্রজেক্টে কর্মরত অবস্থায় মাটি চাপায় তার মৃত্যু হয়। নিহত মন্জুরের লাশ সারডাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে তার চাচাত ভাই নূর মোহাম্মদ এ প্রতিবেদককে জানিয়েছেন।
তবে মালয়েশিয়ায় শনি ও রোববার সরকারি ছুটি থাকায় মনজুরের লাশ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে। আইনি ও আনুসাঙ্গিক প্রক্রিয়া শেষ করে আগামি সোমবারে মনজুরের লাশ দেশে পাঠানোর প্রচেষ্টা চালছে।

এ ব্যাপারে হাইকমিশনে যোগাযোগ করা হলে সংশ্লিষ্টরা জানান, দুই দিন বন্ধ থাকার কারনে মিশনে কোনো তথ্য আসেনি। আসা মাত্রই নিহতের লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে এবং যেহেতু মনজুর আলী কর্মরত অবস্থায় দুর্ঘটনায় মারা গেছেন ক্ষতিপূরণ আদায়ে কোম্পানীর সঙ্গে আলোচনা করে হাইকমিশন এ প্রচেষ্টা অব্যাহত রাখবে। নিহত প্রবাসী মনজুর আলী নরসিংদী মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়নের শিবারকান্দা গ্রামের মোহর আলীর ছেলে। তার মৃত্যুর খবর শুনে পরিবারে চলছে শোকের মাতম।
এদিকে দুর্ঘটনায় মনজুর আলীর মৃত্যুতে মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD