1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে ভাইকে খুন করে পলাতক আমান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৯ আগস্ট, ২০১৮
  • ৫৭ পাঠক

খন্দকার শাহিন★
নরসিংদী প্রতিদিন,বুধবার,২৯ আগস্ট ২০১৮: নরসিংদীর মাধবদীতে দীর্ঘদিন ধরে দুই ভাই মুক্তার (৪০) ও আমান উল্লাহ আমান (৩৫) যৌথভাবে বাসার বৈদ্যুতিক মিটার ব্যবহার করে আসছিলেন। গত মঙ্গলবার সকালে বিদ্যুৎ বিল কম দেয়ায় আমান তার বড় ভাই মুক্তারকে খুন করে পলাতক রয়েছে বলে জানান পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যুৎ বিল কমবেশি দেয়া ও ব্যবহার নিয়ে দুই ভাইয়ের মধ্যে মঙ্গলবার সকাল সাড়ে আট্টার দিকে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আমান উল্লাহ তার ভাই মুক্তারের বুকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহতাবস্থায় প্রথমে তাকে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মুক্তারের স্ত্রীসহ একটি মেয়ে ও ছেলে সন্তান রয়েছে। পরে ২৯ আগস্ট বুধবার বিকাল চারটায় নিহত মুক্তারের জানাযার নামজ শেষে স্থানীয় খবরস্থানে দাফন করা হয়।

এলাকাবাসি জানান, ঘাতক আমান উল্লাহ সম্প্রতি গ্রামের নিরহ মানুষদের উপর অন্যায় অত্যাচার করতো। এর আগে একই এলাকার আব্দুল মান্নান এর ছেলে শাহ-আলম (৩৫)কে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে। পরে শাহ-আলম বাদী হয়ে আমানের বিরুদ্ধে মাধবদী থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী থাকলেও সে প্রভাব খাঠিয়ে এলকায় চলা ফেরা করে। আমান যেন দেশ ছাড়তে না পারে এদিকে কঠোর নজরদারি ও বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান এলাকাবাসী।

মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, তুচ্ছ ঘটনার জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই মুক্তার হোসেন খুন হয়েছে। এ খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে, পরে ময়নাতদন্তের পর নিহতর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনার পর থেকে ঘাতক আমান উল্লাহ পলাতক রয়েছে ও তার বিরুদ্ধে মুক্তারের স্ত্রী জোহরা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে বলে জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD