1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

বিপুল সংখ্যক মোবাইল ও চুরির বিভিন্ন মালামালসহ মোবাইল চোর চক্রের ২জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার ৩০ আগষ্ট ২০১৮: নরসিংদীর সঙ্গীতা ও শিবপুরের ভরতেরকান্দী থেকে বিপুল সংখ্যক মোবাইল ও চুরির বিভিন্ন মালামালসহ মোবাইল চোর চক্রের ২জন চোরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার গোপন তথ্যের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৪১টি চুরির মোবাইল, ৪টি টেলিভিশন, ২টা সাউন্ড সিস্টেম, ১টি ভিডিও ক্যামেরা ও চুরি করার সরঞ্জামাদী উদ্ধার করা হয়।
আজ দুপুর ২টার দিকে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান। গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার ভেলানগর মধ্যপাড়ার মৃত. কালু মিয়ার ছেলে রাসেল মিয়া (২৬) ও বুদিয়ামারা গ্রামের মৃত. বারেক মিয়ার ছেলে জামাল মিয়া (৩০)।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান বলেন, গ্রেপ্তারকৃত দুইজনসহ এই চক্রের আরো কয়েকজন চোর শহরের টাওয়াদী, তরোয়া ও আশপাশের এলাকায় বিভিন্ন শ্রমজীবী মানুষের বাড়ি থেকে উক্ত জিনিসগুলো চুরি করে।
এইসব জিনিসপত্র দূরে কোথাও বিক্রি করে কিছুদিন গা ঢাকা দিয়ে পুনরায় ফিরে এসে আবার অপকর্ম চালানোর উদ্দেশ্য ছিল তাদের। গতকাল বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে প্রথমে শহরের সঙ্গীতা থেকে চোর রাসেল মিয়াকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যমতে শিবপুরের ভরতেরকান্দী থেকে জামাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা করার প্রস্তুতি চলছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD