1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে নাশকতার মামলায় ছাত্রদলের সভাপতি আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮
  • ৪০ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শুক্রবার ৩১ আগষ্ট ২০১৮: নরসিংদীর পলাশে নাশকতার মামলায় উপজেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম মোস্তাক ভূইয়াকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের মালিতা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোস্তাক ভূইয়া চরসিন্দুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত লাল মিয়ার ছেলে। মোস্তাক ভূইয়া পলাশ উপজেলা ছাত্রদলের সভাপতি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. গোলাম মোস্তফা জানান, গত ৭ ফেব্রুয়ারি ঘোড়াশাল পৌর এলাকার ভূঁইয়ার ঘাটে সরকার বিরোধী, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে পল্টন থানা যুবদলের সভাপতি তারিকুল হক অপুর নেতৃত্বে গোপন বৈঠক চলার সময় ওই স্থানে বিশেষ অভিযান চালিয়ে পল্টন থানা যুবদলের সভাপতি তারিকুল হক অপুকে আটক করা হয়। পরে অপুর দেওয়া তথ্যমতে পলাশ থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২৭ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নামা আরো ৫০/৬০ জনকে আসামী করে থানার এসআই মীর সোহেল রানা বাদী হয়ে সরকার বিরোধী ও দেশ বিরোধী ষড়যন্ত্র করার অপরাধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৬(২)/২৫-ডি ধারায় নাশকতার মামলা দায়ের করে।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা জানান, নাশকতার মামলায় পলাশ উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তাক ভূইয়াকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
#



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD