1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

মাধবদী থানা প্রেসক্লাবের সি: সহ-সভাপতি আহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,শনিবার,৮ সেপ্টেম্বর ২০১৮: মাধবদী থানা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল ব্যাটারি চালিত ইজিবাইক(অটো) এর ধাক্কায় আহত হয়েছেন। গতকাল শুক্রবার(৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় মাধবদী বড় মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি মাধবদী বড় মসজিদের সামনে মটর সাইকেল পার্কিং করে দাড়িয়ে ছিলেন। হঠাৎ পিছনদিক থেকে একটি অটোরিক্সা এসে সজোরে ধাক্কা মাড়ে তাতে সোহেল এর পায়ে গুরুতর জখম হয়। পরে আহত অবস্থায় চিকিৎসা দেয়ার পর বাসায় ফিরে যান। এসময় মাধবদী থানার ওসি তদন্ত আবুল কালামকে অবগত করে অটো ও চালককে পুলিশে সোর্পদ করলে চালকের উপর সহানুভূতি দেখিয়ে মুচলেকা রেখে ছেড়ে দেয়ার অনুরোধ করেন সোহেল।

সোহেল জানান, রাতে ঔষধ কিনতে তিনি দাঁড়িয়ে ছিলেন বড়মসজিদের সামনে। তখনই মেন্ডাতলা রোডের নবী হোসেন নামে এক ড্রাইভার অটো দিয়ে মটর সাইকেল এর পিছন দিয়ে ধাক্কা মারলে তিনি ছিটকে পড়ে যান। তাতে শরীরে বিভিন্ন স্থানে ও পায়ে জখম হয়।

তিনি আরো জানান, মাধবদী শহরে অবৈধ অটো রিকশার হিড়িক পড়েছে,এসবের জ্বালায় রাস্তায় পাশে দাঁড়ানোতে বিঘ্ন ঘটছে। অটোর আঘাতে বিগত সময়ে অনেকে আহত ও মৃত্যু হওয়ার ঘটনা ঘটেছে। তা যেন দেখার কেউ নেই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD