1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ আসতেই ভয় করে : নৌ মন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শনিবার,১৫ সেপ্টেম্বর ২০১৮: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, ‘নারায়ণগঞ্জ আসতেই ভয় করে। এখানেই আসলেই আমার ভাই সেলিম ওসমান শুধু দাবি করে। সে চায় আর আমি করে দেই। আরো চাইলে আরো দিব। নারায়ণগঞ্জের উন্নয়নে যা যা প্রয়োজন সব করে দিব।’

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের খানপুর বরফকল এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে বিআইডবি¬উটি নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন।

এ সময় তিনি নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সেলিম ওসমানকে উদ্দেশ্যে করে বলেন, আপনাদের যে সাংসদ, তাঁর পিতার সঙ্গে একসময় আমি কারাগারে ছিলাম। কারাগারে থাকা অবস্থায় তাঁর আর আমার পাশাপাশি সিট ছিল।

তাই তাদের পরিবারের সাথে আমার যে সম্পর্ক সেটা অন্য রকম সম্পর্ক। সেই সম্পর্কের কারণেই শুধু সেলিম ওসমান ভাইয়ের এলাকাই নয় গোটা নারায়ণগঞ্জে যে উন্নয়নের কাজে হাত দিয়েছি তা আপনারা দেখতে পাবেন।

এ সময় তিনি বলেন, সামনে নির্বাচন অপ্রতিরোদ্ধ উন্নয়নের অগ্রগতি ধরে রাখতে শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করছে। বঙ্গবন্ধুর আটক করা জেলখানা থেকে ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে জিয়াউর রহমান বিএনপি গঠন করেছে।
এখন খালেদা জিয়া যুদ্ধপরাধীদের সাথে নিয়ে শেখ হাসিনাকে ক্ষতমাচ্যুত করতে নানা ষড়যন্ত্র করেছে। আগুন ও বোমায় অসংখ্য মানুষ হত্যা করে দেশকে জঙ্গীরাষ্ট্রে পরিনত করার চেষ্টা করে খালেদা জিয়া ক্ষমতায় আসতে চেয়েছে।

পরাজয়ের গ্যালানি ভুলতে পারেনি বলেই পাকিস্তান খালেদা জিয়ার ঘারে চেপে বাংলাদেশের অর্থনীতি রাজনীতির স্থিতিশীলতা এবং বাংলাদেশের সম্পদ ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

জার্মানীতে যুদ্ধাপরাধী নাৎসী ও মুসুরী বাহিনীর সদস্যদের রাজনীতি করতে দেয়া হয়না। তেমনি ব্রিটেনেও (ইংল্যান্ড) ব্রিটিশ ন্যাশনালিষ্ট পাটি যাদের সংক্ষিপ্ত নাম বিএনপি তাদেরকেও রাজনীতি করতে দেয়া হয়না।

গণতন্ত্র হতে হবে মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে। বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
তারা ক্ষমতায় যাওয়ার জন্য ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত পেট্রোল বোমা মেরে অসংখ্য মানুষকে হত্যা করেছে। কোরআন হাদিস অনুযায়ী তারা নিজেদেরকে মুসলমান দাবি করতে পারেনা। তাদের অবস্থা এমন উপর দিয়ে ফিটফাট ভিতর দিয়ে সদর ঘাট।

বিএনপি জামায়াতের হাতে বাংলাদেশের মানুষ নিরাপদ নয়। তাই সন্ত্রাস মোকাবেলা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

বিআইডব্লিউটিএ’ চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান, বিআইডব্লিউটিএ’র অতিরিক্ত সচিব ভোলানাথ দে, বিআইডব্লিউটিএ অফির্সাস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, বিআইডব্লিউটিএ’র সিবিএ এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD