1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

প্রতিহিংসা পরায়ন নই, আমি প্রতিযোগী – সংবাদ সম্মেলনে এমপি সিরাজ মোল্লা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী:
নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, আগামী কিছুদিন পর নির্বাচন আসছে। সেই নির্বাচনকে বাধাগ্রসস্থ করতে অনেকেই বিভিন্নভাবে ষড়যন্ত্র করতে পারে। আর সেই নির্বাচনে একই দলের একাধিক প্রার্থী থাকতে পারে তাতে সমস্যার কিছু নেই। দল যাকে মনোনয়ন দেবে তিনিই দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করবে আমরা তার পক্ষে কাজ করবো। যেহেতু আমি বর্তমানে সংসদ সদস্য আছি তাছাড়া আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য তাই আমিও আগামী নির্বাচনে দলীয় মনোনয়নে প্রত্যাশী। আর এই নির্বাচনকে ঘিরে আমিও একজন প্রতিযোগী তবে আমি প্রতিহিংসা পরায়ন নই। দলের মধ্যে অনেকেই প্রার্থী হতে পারে এটা যার যার ইচ্ছে। তাতে কারো কিছু করার নেই। দল একজনকে মনোনয়ন দিলে আবার সবাই সেই দলীয় প্রতিকের পক্ষে করবে।

নরসিংদী-৩(শিবপুর) আসন থেকে নির্বাচিত হওয়ার পর উন্নয়ন কর্মকান্ড ও আগামী নির্বাচনকে ঘিরে বিভিন্ন প্রকাশিত সংবাদ বিষয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। মঙ্গলবার বিকেলে শিবপুরে নিজ দলীয় কার্যালয়ে তিনি এই সংবাদ সম্মেলন করেন। এসময় নরসিংদী জেলার টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ স্থানীয় সাংবাদিক ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সিরাজ মোল্লা আরো বলেন, আগামী নির্বাচনকে ঘিরে শিবপুরের প্রশাসনে থেকে একজন ব্যক্তি সরকারী গাড়ি ব্যবহার করে, সরকারের বেতন নিয়ে আবার সরকারের দলীয় লোকদের মধ্যে কোন্দলের লক্ষে পেছন থেকে এই কাজ গুলো করে যাচ্ছে। আর তিনি কে শিবপুরের প্রশাসন ও জনগণ জানে। শুধু তাই নয়, সংবাদ দাতাদের ভুল তথ্য দিয়ে দলীয় কোন্দল সৃস্টি করার জন্যে সংবাদ পরিবেশ করাচ্ছে। তাই এগুলো পরিহার করে সঠিক ও নির্ভূল সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের আহবান জানান।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এমপি সিরাজ মোল্লা। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের পাশাপাশি দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD