1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:০৪ অপরাহ্ন

রাজনৈতিক সুবিধা নিতে গণমাধ্যমে আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে – সিরাজুল ইসলাম মোল্লা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮:রাজনৈতিক সুবিধা নিতে গণমাধ্যমে আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন নরসিংদীর শিবপুরের সাংসদ ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা। বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিক্রিয়া জানাতে নরসিংদীর শিবপুরের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা সংবাদ সম্মেলন করেছেন। আজ মঙ্গলবার বিকেল ৫টায় শিবপুরে সাংসদের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।

গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে নরসিংদীর শিবপুর উপজেলার মাসিক সমন্বয় পরিষদের সভায় স্থানীয় সাংসদ উপস্থিত ছিলেন। কিন্তু এই সভার ১৫ সদস্যের মধ্যে নয় ইউপি চেয়ারম্যানসহ ১৩ জন সেদিন সভায় অংশ নেননি। কোরাম সংকটে সভাটি সেদিন মূলতবি রাখা হয়। পরদিন শুক্রবার ‘সাংসদ থাকায় যাননি ইউপি চেয়ারম্যানরা’ শিরোনামে সংবাদ প্রকাশ করে প্রথম আলো। তার পরদিন আরও কয়েকটি দৈনিকে একই বিষয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়।

স্থানীয় ৪ ইউপি চেয়ারম্যানের অভিযোগ ছিল, ক্ষমতাসীন আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান হয়েও সাংসদের কাছে সহযোগিতা ও টিআর, কাবিখাসহ উন্নয়ন বরাদ্দ পান না এবং নিজস্ব লোকদের দিয়ে এসব বরাদ্দ খরচ করছেন সাংসদ। নিজেদের ইউনিয়নে কাজ হলেও তাদের ডাকা হয়না। তাই সবাই সাংসদের উপর বিক্ষুব্ধ হয়ে সে সভায় যাননি।

আজ সংবাদ সম্মেলনে এর প্রতিক্রিয়া জানান সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা। তিনি জানান, উপজেলা সমন্বয় কমিটির আমি উপদেষ্টা। উপদেষ্টা হিসাবে এই মিটিংয়ে উপস্থিত হওয়ার কোন বাধ্যবাধকতা নাই। সেদিনের সভায় বিভিন্ন অজুহাতে ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন না। এইজন্য উপজেলা প্রশাসন সকল ইউপি চেয়ারম্যানকে উপস্থিত না হওয়ার কারণ জানতে চেয়ে চিঠি দিয়েছে। এর সাথে আমার উপস্থিতির কোন সম্পর্ক নেই। ইউপি চেয়ারম্যানদের উন্নয়ন বরাদ্দ দেয় উপজেলা পরিষদ। উপজেলা চেয়ারম্যান আর ইউএনও ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে উন্নয়ন বরাদ্দ ভাগ করে দেয়। এখানে এমপি হিসাবে আমার কোন হাত নাই।

সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা আরও বলেন, আওয়ামীলীগ বৃহৎ রাজনৈতিক দল, এখানে একাধিক প্রার্থী থাকবে এটাই স্বাভাবিক। আমি কোন প্রতিহিংসায় নয়, প্রতিযোগিতায় বিশ্বাসী। মনোনয়ন দেবেন জননেত্রী শেখ হাসিনা। তিনি যাকে মনোনয়ন দিবেন আমরা ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করবো। সামনে নির্বাচনে নিজেদের মধ্যে কাঁদা ছুঁড়াছুঁড়ি চাইনা। সেই সুযোগ বিরোধীদেরও দিতে চাই না।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এ কে এম নাসিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সরকার, পুটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মান্নান জাকারিয়া, সাধারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোরশেদ আহমেদ, বাঘাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিউর রহমান ও এ কে বশির আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি হাসিবুল আলম ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজ আহমেদ সরকার প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD