1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কান্দাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু: পরিবারে শোকের মাতম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৫ পাঠক

এম, শরীফ হোসেন,নরসিংদী প্রতিদিন,বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮: শাপলা তুলতে নেমে বিলের পানিতে ডুবে ইসহাক মীর নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বেলা ১২ টার দিকে মাধবদী থানার কান্দাইল রশিদের বাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কান্দাইল গ্রামের ইউসুফ মীরের ছেলে ইসহাক মীর (৬) ও তার চাচাতো ভাই তারেক মীর (৭) তাদের দাদা এজাহার মীরের সাথে ঢাকা- সিলেট মহাসড়কের পাশে একই গ্রামের পরিত্যক্ত একটি বাড়িতে গরু চড়াতে যায়। এসময় তারা তাদের দাদার চোখকে ফাঁকি দিয়ে বাড়িটির পাশে বিলের সাথে সংযুক্ত একটি গর্তে শাপলা তুলতে নামলে সাঁতার না জানা ইসহাক মীর গভীর পানিতে তলিয়ে যায়। অন্যদিকে তারেক মীর সাঁতার কেটে তীরে উঠে আসতে সক্ষম হয়।

তারেক জানায় , ইসহাক ডুবে যেতে থাকলে সে তার সাধ্যমতো তাকে উদ্ধারের চেষ্টা চালায়। অবশেষে কুলিয়ে উঠতে না পেরে ঘটনাটি সে তার দাদাকে জানায়। পরে তার দাদা দ্রুত ঘটনাস্থলে পানিতে নেমে ইসহাকের খোঁজ করতে থাকেন। অনেক খোজাঁখুঁজির পর ঘটনাস্থলের কিছুদূর থেকে ইসহাককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ইসহাকের মৃত্যুর খবরে তাদের পরিবারে গভীর শোকের ছায়া নেমে আসে। তার মা-বাবা,দাদা-দাদী সহ পরিবারের অন্যান্য সদস্যদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD