1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে…….নজরুল ইসলাম বীরপ্রতীক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ২১৫ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮: নরসিংদীর মেঘনা নদীর উপর শতবছরের দাবি চরাঞ্চলবাসীর স্বপ্নের শেখ হাসিনা সেতু নির্মাণ কাজ সম্পন হওয়ায় পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল (অব.) নজরুল ইসলাম বীরপ্রতীককে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বুধবার বিকালে সদর উপজেলা চরাঞ্চলবাসির উদ্যােগ মতিউল্লাহ ভূইয়া উচ্চ বিদ্যালয়ে মাঠে এই সংবর্ধনার আয়ােজন করা হয়।

অনুষ্ঠান প্রধান অতিথির বক্ত্যবে পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল (অব.) নজরুল ইসলাম বলেন, সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী স্বপ্ন দেখে তার পিতার দু’চোঁখ দিয়ে। সারা দেশেই উন্নয়নের ছােঁয়া লেগেছে। তারই অংশ হিসেবে নরসিংদীর মেঘনা নদীর উপর সেতু নির্মাণ করেছে বর্তমান সরকার। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় গেলে নরসিংদীসহ সারা দেশের উন্নায়ন অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, অপশক্তি ক্ষমতায় আসলে দেশের সকল উন্নয়ন বন্ধ হয়ে যাবে। তাই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভােট দিয়ে ক্ষমতায় আনতে হবে।
তিনি নজরপুর, করিমপুর এলাকার শিল্পীপতিদের উদেশ্য করে বলেন এই চরাঞ্চলে শিল্প কারখানা করে শিল্পনগরী হিসেবে গড়ে তোলতে হবে। কোন এলোপাথাড়ি শিল্প প্রতিষ্ঠান না করার জন্য আহবান জানান। একদিন এই চরঞ্চল হবে শিল্পনগরী এবং পযর্টন দ্বীপ।

নজরুল ইসলাম আরো বলেন, নরসিংদীর চরাঞ্চল বাসীর স্বপ্নের সেতু শেখ হাসিনা সেতু মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। এই চরাঞ্চলের লাখাে মানুষের ভাগ্যের উন্নায়ন ঘটবে এ সেতুর মাধ্যমে। আগামী মাসের এই সেতুটি উদ্বােধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ আইন পরিষদের সভাপতি আফজাল মনির এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ফারহানা কাউনাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, নজরপুর ইউনিয়নের চেয়ারম্যান বাদল সরকার, সাবেক চেয়ারম্যান শফিউজ্জামান বাবলু, করিমপুর ইউনিয়নর চেয়ারম্যান হারিছ মিয়া, সাবেক চেয়ারম্যান সফিউর আলম বাচু, করিমপুর ইউনিয়ন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

জেলা প্রশাসক সৈয়দা ফারজানা কাউনাইন বলেন, সুন্দর সমাজ গড়তে হলে সমাজের সমাজ গুলোকেও সুন্দর হতে হবে। কেউ কোন ভাল কাজ করলে তাকে মনে রাখতে হয়। সেইটা আজ আপনারা প্রমাণ করলেন এই কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানের মাধ্যমে।

পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, আমি নরসিংদী আসার আগে আমাকে বলেছিন নরসিংদী চরঞ্চালে টেটা যুদ্ধ বন্ধ করতে। আমি আপনাদেরকে নিয়ে কয়েক দফায় বসেছি এবং কথাও দিয়েছিলেন আর টেটা যুদ্ধ করবেননা। কিন্তু আপনারা সে কথা রাখতে পারেননি। যারা প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি ভঙ্গ করে তাদের মত মোনাফেক আর কেউ নয়।

নজরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিউজ্জামান বাবলু, নরসিংদী নজরপুর,ও করিমপুরে বেড়িবাধ হলে এই চর এলাকা হবে পযর্টন দ্বীপ।

করিমপুর ইউনিয়নর চেয়ারম্যান হারিছ মিয়া বলেন, বর্তমান সরকালের আমলে নরসিংদী চরাঞ্চলে উন্নয়নের ছোঁয়া লেগেছে। আমরা সবাই নৌকার কান্ডারী, নৌকাকে আগামীতে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেব।

সভাপতির বক্তবে আফজাল হোসেন মনির বলেন, যারা স্বপ্ন দেখিয়েছেন শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করবে তাদের মধ্যে একজন হিরু ভাই। যে স্বপ্ন দেখে স্বপ্ন বাস্তাবায়ন করতে পারে তিনি একজন সফল মানুষ। তিনি আজ চরাঞ্চলের হাজার মানুষের শতবছরের স্বপ্ন চরাঞ্চলের সংযোগ সেতুর কাজ বাস্তাবায়ন করে আবারও প্রমান করলেন।
এদিকে সংবর্ধনার শুরুতে মেঘনা নদীতে শতাধিক নৌকার মাধ্যম চরাঞ্চলের হাজারাে মানুষ বাদ্যযন্ত্র, ব্যানার-ফেস্টুনের মাধ্যমে নৌ-শোভাযাত্রা করে পানি সম্পদ প্রতিমন্ত্রীকে অভিনন্দন জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD