1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে আলোচনায় ইকবাল পারভেজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৪ পাঠক
নারায়ণগঞ্জের আড়াইহাজারের খাগকান্দা ইউনিয়নে শোডাউন করছেন সম্ভাব্য প্রার্থী ইকবাল পারভেজের

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ২০ সেপ্টম্বর ২০১৮:
নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে তৎপরতা চালাচ্ছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ। নির্বাচন সামনে রেখে আড়াইহাজারের বিভিন্ন এলাকায় তিনি নিয়মিত গণসংযোগ, মিটিং, মিছিল ও উঠান বৈঠক করছেন। গত শনিবার খাগকান্দা ইউনিয়নে তার পক্ষে ব্যাপক শোডাউন হয়েছে।

ইকবাল পারভেজ জানান, প্রায় পাঁচ বছর ধরে এই উপজেলার বিশনন্দী, মাহমুদপুর, হাইজাদী, ব্রাহ্মন্দী, গোপালদী পৌরসভা, উচিৎপুরা, খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় দলীয় এবং সামাজিক কর্মসূচিতে অংশ নিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সরকারের উন্নয়নের বার্তা স্থানীয়দের কাছে পৌঁছে দিচ্ছেন। এ ছাড়া এই আসনের শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দেওয়ার পাশাপাশি স্থানীয় অসহায় ও দরিদ্রদেরও নানাভাবে সহায়তা করছেন বলে জানান ইকবাল। সাম্প্রতিক সময়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ চালাচ্ছেন তিনি।

নারায়ণগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে ইকবাল পারভেজ এগিয়ে রয়েছেন বলে দাবি তার সমর্থকদের। তারা জানান, সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, আড়াইহাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফিরোজ মিয়া, জেলা যুবলীগের সদস্য জালালউদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল, কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রুপমিয়া মেম্বার, উচিৎপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাদেক আলী মেম্বার ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল সরকার, নয়নাবাদ গ্রামের শফিকুল সরকার, ডা. আউয়াল, লোকমান হোসেন, কুলসুম মেম্বার, আবদুল্লাহ মেম্বার, বারেক মেম্বারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ইকবালকে সমর্থন জানিয়ে তার পক্ষে মাঠে কাজ করছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD