1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইসলামী ঐক্যজোট দেশে ইসলামী শাসনের সোনালী অধ্যায় সৃষ্টি করতে চায়- মাওলানা আবদুল লতিফ নেজামী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৯৮ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮: ইসলামী ঐক্যজোট দেশে ইসলামী শাসনের সোনালী অধ্যায় সৃষ্টি করতে চায়। কারণ সমাজে মাদক সন্ত্রাস অপরাধ প্রবনতা দিন দিন বেড়েই চলছে। সর্বত্র নৈতিক অবক্ষয় অশ্লীলতা অপসংস্কৃতি ছড়িয়ে পড়ছে। এমতাবস্থায় ইসলামই দেশ ও জাতির মঙ্গলকাঙ্খী হতে প্রণোদনা জোগায়। এদেশের সংখ্যাগরিষ্ঠ গণজনতার পরম আকাংখা হচ্ছে ইসলামী শাসন। আমাদের বাংলাদেশিত্ব ও ইসলাম ধর্মই আমাদের জাতিসত্ত্বার অস্তিত্বের শর্ত। ইসলাম ধর্ম আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বের গ্যারান্টি।
ইসলামী ঐক্যজোট এর চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী আজ শুক্রবার সকালে নরসিংদী শহরের জনপ্রিয় হোটেলে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নরসিংদী জেলা সভাপতি মাওলানা মজিবুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোটের তথ্য ও গবেষণা সচিব মো: ওবায়দুল হক, জেলা সাধারণ সম্পাদক মাওলানা হারিছুল হক, মাওলানা যোবায়ের হোসেন, রফিকুল ইসলাম, ইসলামী ছাত্র সমাজের সভাপতি হাফেজ নুরুজ্জামান প্রমুখ।
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আগামী নির্বাচন ও জাতীয় রাজনীতিতে আবারো বিদেশি হস্তক্ষেপের কামনাকে অনভিপ্রেত হিসেবে আখ্যায়িত করে বলেন, রাজনৈতিক অস্থিরতার আবহ সৃষ্টির মাধ্যমে জাতীয় রাজনীতিতে আবারো বিদেশি হস্তক্ষেপ অনিবার্য করে তোলার প্রয়াস চালোনো হচ্ছে।
তিনি দেশে বিরাজমান স্ববিরোধী রাজনীতির উল্লেখ করে বলেন, সেদিন যারা তত্ত্বাবধারক সরকার পদ্ধতি প্রবর্তনের দাবির বিরুদ্ধতা করেছিলেন। এবার তাঁরাই একই পদ্ধতি পুনর্বহালের জন্য আন্দোলন গড়ে তোলার প্রয়াস চালিয়ে স্ববিরুধিতায় অবতীর্ণ হয়েছেন।
তিনি আঞ্চলিক ও আন্তজার্তিক পর্যায়ে রাজনৈতিক ও অর্থনৈতিকসহ বিভিন্ন ক্ষেত্রে অনভিপ্রেত পরিস্থিতি সৃষ্টির উদ্দেশ্যমূলক প্রচারনার কুমতলব সম্পর্কে সজাগ দৃষ্টি রাখা ও নৈরাজ্যের রাজনীতি হতে দেশকে বাঁচানোর লক্ষ্যে কাজ করার জন্য দলমত নির্বিশেষে সকলকের প্রতি আহবান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD