1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ জুন ২০২২, ০৯:০১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

টয়লেটের ট্যাংকি থেকে জীবন্ত নবজাতক উদ্ধার : অনলাইনসহ এলাকায় তোলপাড় (ভিডিও)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৬০ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,নরসিংদী প্রতিদিন,সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮: মাধবদীর পার্শ্ববর্তী উপজেলা আড়াইহাজারের সাতগ্রামে নির্জন রাস্তার পাশের এক টয়লেটের ট্যাংকি থেকে জীবিত এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। গত শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা বাচ্চাটিকে ঐ টয়লেটের ট্যাংকিতে ফেলে যায় তা এখনো জানা যায়নি। এ নিয়ে অনলাইনসহ এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নবজাতকটি বেশ ভালো রয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে নোয়াগাঁও এলাকার পাইলট মিয়ার বাড়ি সংলগ্ন টয়লেট থেকে নবজাতক কণ্যা সন্তানটিকে উদ্ধার করা হয়। এদিকে জীবিত অবস্থায় নবজাতকটি উদ্ধারের একটি ভিডিও ক্লিপ ফেইসবুকে ভাইরাল হয়। এতে অনলাইনে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় ওঠে।

এলাকাবাসী জানায়, ঘটনার দিন বিকেলে পাইলট মিয়ার ওই টয়লেটের পাশ দিয়ে লোকজন চলাচলের সময় ভেতর থেকে শিশুটির কান্নার শব্দ পায়। এসময় তারা কয়েকজন একত্রিত হয়ে টয়লেটের চাক ভেঙ্গে নবজাতকটিকে উদ্ধার করে। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে নবজাতকটিকে একনজর দেখার জন্য পাইলটের বাড়ির সামনে উৎসুক জনতা ভিড় করতে থাকে। এসময় নবজাতকের পরিচয় জানার জন্য আশপাশের বিভিন্ন বাড়িতে সন্ধান চালানো হয়।

কিন্তু এর কোন হদিস মিলেনি। এলাকাবাসীর ধারণা নবজাতকটি কারো অবৈধ সন্তান হওয়ায় হত্যার উদ্দেশ্যে তাকে টয়লেটের ভেতর ফেলে দেয়া হয়। পরে, ঘটনাস্থলে উপস্থিত নরসিংদী সদরের নুরালাপুর ইউনিয়নের রংপুর এলাকার মোছন আলীর ছেলে সুমন মিয়া নবজাতকটির দায়িত্ব নেয়ার ইচ্ছা পোষণ করেন। পরে এলাকাবাসী সুমনের পূর্ণাঙ্গ নাম ঠিকানা রেখে তাকে বাচ্চাটির দায়িত্ব হস্তান্তর করেন। সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মিয়া জানান, বিষয়টি আমি পরে লোক মুখে শুনেছি। কিন্তু যথাসময়ে কেউ বিষয়টি অবগত না করানোয় আমি খোঁজখবর নিতে পারিনি। তিনি শিশুটির সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

নরসিংদী প্রতিদিন/আল-আমিন সরকার ও খন্দকার শাহিন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD