1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে মোটরসাইকেল চুরির হিরিক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩১৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,সোমাবার, ২৪ সেপ্টম্বর ২০১৮:
নরসিংদীর পলাশে মটর সাইকেল চুরির হিরিক। গত সাতদিনে থানা পুলিশের মোটরসাইকেল চুরির ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার উপজেলা পরিষদের সামনে থেকে এক ব্যবসায়ীর মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।
আজ সোমবার দুপুরে পরিষদের ভেতরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ২৪ ঘন্টার মধ্যে বাইক উদ্ধারসহ চোরকে গ্রেফতার করতে থানা পুলিশকে নির্দেশ দেন। এ নিয়ে গত এক মাসে পলাশ থানার এক এসআইয়ের বাইকসহ ৬টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলো।

এদিকে চুরির ঘটনা বন্ধ করতে পুলিশের পক্ষ থেকে বিশেষ পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান পলাশ থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তাফা। তিনি বলেন, ‘আগামী এক মাসের মধ্যে পলাশে ঘটে যাওয়া বিভিন্ন চুরির ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারসহ মালামাল উদ্ধারে থানা পুলিশকে নিয়ে বিশেষ পদক্ষেপ নেওয়া হয়েছে। আশা করি, খুব দ্রুত পলাশ থেকে চোর আতঙ্ক কমে যাবে।’

ভুক্তভোগী ব্যবসায়ী কামাল হোসেন (বুলু) জানান, ব্যক্তিগত একটি কাজের জন্য মোটরসাইকেল নিয়ে উপজেলা পরিষদে আসি। পরিষদ ভবনের নিচে বাইকটি লক করে রেখে ভবনে উঠার কিছুক্ষণ পর গিয়ে দেখি বাইকটি নেই। সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বাইক চুরির বিষয়টি অবগত করলে তিনি ভবনের পাশে সিসি ক্যামেরায় চুরির বিষয়টি দেখেন।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পি জানান, ভবনের সিসি ক্যামেরার ফুটেজ দেখে বাইক চুরির সাথে ২ ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। চুরি হওয়া বাইকটি উদ্ধারসহ চোরদের গ্রেফতার করার জন্য থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD