1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

নরসিংদী-৩: বিএনপির প্রার্থী হিসেবে আবুল হারিসকে চান এলাকাবাসী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৪ অক্টোবর, ২০১৮

নরসিংদী প্রতিদিন: বিএনপির সাবেক মহাসচিব ও প্রয়াত নেতা আবদুল মান্নান ভূঁইয়ার শূন্যস্থান পূরণের দাবি উঠেছে নরসিংদীর-৩ আসনে (শিবপুর)। যোগ্য নেতৃত্ব আর দলীয় বিশৃঙ্খলার কারণে বিগত জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে ভরাডুবি হয় বিএনপির।

এবার আসন পুনরুদ্ধার চায় বিএনপি। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জোট বেঁধেছেন এলাকাবাসী। এ আসনে শিবপুর উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবুল হারিস রিকাবদারের নাম উঠে এসেছে।

শিবপুর এলাকার আমজাদ হোসেন ভূঁইয়া বলেন, মান্নান ভূঁইয়ার পরিপূরক না থাকায় শিবপুরের আসনটি হারাচ্ছে বিএনপি। তাই এ আসনটি উদ্ধার করতে হলে পরিচ্ছন্ন ও মেধা ও প্রজ্ঞাসম্পন্ন প্রার্থীর প্রয়োজন। সেখানে সাদামনের মানুষ হিসেবে শিবপুর উপজেলাবাসীর কাছে গ্রহণযোগ্য নেতা আবুল হারিস রিকাবদার স্যারের বিকল্প নেই।

আবুল হারিস রিকাবদার কালা মিয়া স্যার ১৯৬৯ সালের গণঅভ্যুথানে সম্মুখভাগে অংশ নিয়েছিলেন তিনি। ১৯৭৬ সালে তিনি উপজেলার মাছিমপুর ইউনিয় পরিষদে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন।

১৯৮৭ সালে গ্রামের মানুষের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিতে মাছিমপুর ইউনিয়নের নিজ গ্রাম ধানুয়ায় শহীদ আসাদ কলেজিয়েট গার্লস হাইস্কুল অ্যান্ড কলেজ নামে একটি প্রতিষ্ঠান গড়ে তোলেন তিনি। এরপর থেকে রাজনীতির পাশাপাশি শিক্ষকতা পেশাকেই বেছে নেন তিনি।

শিক্ষকতা ও পরিচ্ছন্ন রাজনীতির মাধ্যমে গণমানুষের উন্নয়নের কথা চিন্তা করে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার হাতকে শক্তিশালী করেন তিনি। দীর্ঘ রাজনীতিক জীবনে মানুষের কল্যাণ করে সর্বমহলে সুনাম কুড়িয়েছেন কালা মিয়া স্যার।

আবুল হারিস রিকাবদার বলেন, আসন পুনরুদ্ধারের সর্বময় সিদ্ধান্ত নেবেন বিএনপির কেন্দ্রীয় নীতিনির্ধারকরা। তারা যেভাবে নির্দেশনা দেবেন আমরা সেভাবেই কাজ করব। আর দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমার বিশ্বাস আসনটি পুনরুদ্ধার করে বেগম খালেদা জিয়াকে উপহার দিতে সক্ষম হব।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD