1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশে উন্নয়ন র‌্যালি ও নির্বাচনী শোডাউন করেছে উপজেলা আওয়ামী লীগ।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শনিবার ০৬ অক্টোবর ২০১৮: সরকারের উন্নয়ন কর্মকান্ডকে জনগণের মাঝে তুলে ধরার লক্ষ্যে নরসিংদীর পলাশে উন্নয়ন র‌্যালি ও নির্বাচনী শোডাউন করেছে পলাশ উপজেলা আওয়ামী লীগ।
আজ শনিবার (৬ অক্টোবর) দুপুরে নরসিংদী-২ (পলাশ) আসনের বর্তমান সাংসদ কামরুল আশরাফ খান পোটন ও সাবেক সাংসদ এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপের নেতৃত্বে এই র‌্যালি বের করা হয়।
র‌্যালি পলাশ বাসস্ট্যান্ড চত্ত্বর থেকে শুরু হয়ে ঘোড়াশাল পৌর এলাকা হয়ে পাঁচদোনা, আমদিয়া, মেহেরপাড়া, জিনারদি, গজারিয়া ও চরসিন্দুর ইউনিয়নের প্রায় ৪০ কি.মি. বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিকাল ৪ টায় পুনরায় পলাশ বাসষ্ট্যান্ড এসে শেষ হয়।
প্রায় চারহাজার মোটরসাইকেল ও ২০০ বিভিন্ন ধরনের যানবাহন নিয়ে এই র‌্যালি ও শোডাউনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রায় ২৫হাজার নেতাকর্মী অংশগ্রহণ করে।
এসময় বর্তমান এমপি ও সাবেক এমপি’র বিগত ১০ বছরের নির্বাচনি এলাকায় তাদের উন্নয়ন ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পৌর মেয়র শরীফুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ডাঙ্গা ইউপি চেয়ারম্যান সাবের-উল-হাই, জিনারদী ইউপি চেয়ারম্যান গাজী কামরুল ইসলাম, চরসিন্দুর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন, গজারিয়া ইউপি চেয়ারম্যান বদরউদ্দিন ভূইয়া, পাঁচদোনা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, আমদিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঞা রিপন, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসান, শিলমান্দি ইউপি চেয়ারম্যান আব্দুল বাকির, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুল হক টিপু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রাজন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কার্তিক গুহ, সাধারণ সম্পাদক অসিত দাস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বরুন দাস প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD