1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

পাবনায় স্কুলছাত্রী অপহরণ প্রতিবাদে মহাসড়ক অবরোধ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,রবিবার,৭ অক্টোবর ২০১৮: পাবনার সুজানগর উপজেলার দ্বারিয়াপুর উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্রী আতিয়া সুলতানা শ্রাবণী (১৪) কে অপহরণের প্রতিবাদে তার সহপাঠী ও বিদ্যালয়ের শিক্ষকরা সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে।

রবিবার দুপুরে দ্বারিয়াপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে অপহৃত শ্রাবণী কে দ্রুত উদ্ধার ও ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান। গত ২৭ সেপ্টেম্বর শ্রাবণীকে অপহরণ করা হয়।

দ্বারিয়াপুর বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শ্রাবণীর চাচা শাহ-নেওয়াজ মিন্টু জানান, তিনি এ ঘটনায় বাদি হয়ে সাঁথিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ১ অক্টোবর মামলা করেছেন। তিনি জানান, সাঁথিয়া থানার ক্ষুদ্র গোপালপুর গ্রামের শাজাহান আলী মীরের ছেলে ফারুক হোসেন (২৩) সহ ৬ জন কে আসামি করা হয়েছে। তবে পুলিশ তাদের গ্রেফতার করছে না।

শ্রাবণীর সহপাঠীরা বলেন, ‘গত ২৭ সেপ্টেম্বর আমাদের সহপাঠি শ্রাবণী অপহরণ হয়েছে, আজ পর্যন্ত পুলিশ প্রশাসন শ্রাবণী কে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করতে পারেনি। এটা আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে । আমরা পাবনার পুলিশ সুপার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করছি।’

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম জানান, ‘বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।’

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের গ্রেফতার ও শ্রাবণী কে উদ্ধারের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD