1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

নরসিংদী সদর উপজেলায় শিশু মেলার উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী:
“আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত”এই ধারণ করে নরসিংদী সদর উপজেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের উদ্যোগে দুইদিনব্যাপী শিশু মেলার উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকেলে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মেলার উদ্বোধন করেন।
সদর উপজেলা নির্বার্হী কর্মকর্তা এ এইচ এম জামেরী হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল আউয়াল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা নাসিমা বেগম, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম ফরহাদ চৌধুরী, সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর জেলা সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, সহকারী কমিশনার আরাফাত মোহাম্মদ নোমান প্রমূখ।

উদ্বোধনকালে প্রধান অতিথি জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। এটা যথার্থই বলা হয়েছে। কারণ আজকের শিশুরা সুস্থ্যভাবে বেড়ে উঠতে পারলেই সে হবে একদিন এই দেশের কর্ণদার। আজকে সরকার এই শিশুদের জন্য অনেক কিছু করে যাচ্ছে। তার অন্যতম বছরের শুরুতেই তাদের হাতে নতুন বই তুলে দেয়া। দরিদ্র শিশুদের শিক্ষাবৃত্তির মাধ্যমে স্কুলে নিয়ে আসা। শুধু তাই নয় শিশুদের আনন্দদানের মাধ্যমে পাঠদানের লক্ষ্যে অর্থ বরাদ্ধের মাধ্যমে স্কুলের সৌন্দর্য বৃদ্ধি করছে। প্রতিটি স্কুলে কমপিউটার, বিদ্যুৎ সংযোগ, স্বাস্থ্যসম্মত টয়লেট নির্মান সহ নতুন নতুন ভবন নির্মাণ করছে। সরকারের এই উদ্যোগকে বাস্তবে রুপদানের জন্য প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত নজরদারী করতে হবে। এছাড়া অভিভাবকদের বেশী করে খেয়াল রাখতে হবে। অভিভাবকরা সচেতন হলেই তাদের শিশুরা একটি দেশের সম্পদ হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD