1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

মেয়ের সঙ্গে হাসিমুখে সাকিব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ অক্টোবর, ২০১৮

খেলাধুলা ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,১০ অক্টোবর ২০১৮:
সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার। ভালো খেলার জন্য বারবার মিডিয়ায় আলোচিত হবেন সেটাই স্বাভাবিক। তবে এবার আলোচনায় নিজের অসুস্থতা নিয়ে। বাম হাতের কনিষ্ঠা আঙুলে চোট পেয়েছেন তিনি। দেশে চিকিৎসা করে ভালো হতে না পেরে গেছেন সুদূর অস্ট্রেলিয়ায়।

অস্ট্রেলিয়া থেকে দুদিন আগে সাকিব আল হাসান তার ফেসবুক আইডিতে ছবি পোস্ট করেছেন, তার হাতে ক্যানোলা লাগানো। হাসপাতালের বেডে শুয়ে আছেন। অন্য একটি ছবিও ভাইরাল হয়। যেটাতে দেখা গিয়েছিল কালো সোয়েটার পরা সাকিব শুয়ে আছেন হাসপাতালের বেডে। ওই সময়ই জানা গেছে, সাকিবের হাতের সংক্রমণ ধীরে ধীরে ভালোর দিকে। এমনকি পরিস্থিতি যা, তাতে হাতের আঙুলে অস্ত্রোপচার না করলেও চলবে।

এবার বোধ হয় আরেকটু স্বস্তি পাওয়া যায়। সাকিব আল হাসান নিজের ফেসবুক পেজেই ঘণ্টা দুয়েক আগে ছবিটি পোস্ট করেন। সুন্দর পাজামা-পাঞ্জাবি এবং কোটি পরা সাকিব আল হাসান সোফায় বসে রয়েছেন কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে। যদিও দেখা যাচ্ছে, বাম হাতের কনিষ্ঠা আঙুলজুড়ে ব্যান্ডেজ বাঁধা।

সাকিব তার মেয়েকে নিয়ে এমন ছবি পোস্ট করায় খুশি তার ভক্তরা। তারা আশ্বস্থ যে সাকিবের আঙুলের ইনফেকশনের অবস্থা এখন ভালোর দিকে।

ভক্ত-সমর্থকরা মন্তব্য করে ভরিয়ে দিচ্ছে সাকিবের পোস্ট। সেখানে অধিকাংশই লিখছেন, ‘দ্রুত সুস্থ হয়ে আবার খেলার মাঠে ফিরে আসুন সাকিব আল হাসান।’ কেউ কেউ লিখেন, ‘হাজি সাব আপনার এই হাসিমাখা মুখখানা সারাজীবন দেখতে চাই।’



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD