1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮
  • ১০৩ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮ : আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে “যে মুখে মা বলি, সেই মুখে মাদককে না বলি” এই স্লো গানকে সামনে রেখে নরিসংদীর মাধবদীতে পুলিশ প্রশাসনের আইন শৃঙ্খলা বিষয়ক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় স্থানীয় এক কমিনিটি সেন্টারে পুলিশ প্রশাসনের আয়োজনে পূজা উদযাপন কমিটি ও জনপ্রতিনিধিদের নিয়ে সভা করা হয়।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার শাহারিয়ার আলম (সদর সার্কেল)। তাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুুপার জাকির হাসান, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া, মাধবদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব সফিউদ্দিন আহম্মেদ সফি, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহম্মেদ, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানাসহ বিভিন্ন রাজনৈতীক ব্যক্তিবর্গ ও পূজা উদযাপন কমিটিসহ ইউনিয়নের জনপ্রতিনিধিগন।

জেলা পুলিশ সাইফুল্লাহ আল মামুন বলেন, ‘পূজা উপলক্ষে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্যান্যবারের চেয়ে এবার বেশি শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পূজায় পুলিশ ও অন্যান্য বাহিনীর সাথে আনসার সদস্য নিরাপত্তা নিশ্চিতে দায়িত্ব পালন করবেন। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি নিরাপত্তায় কাজ করছে পূজা কমিটির নিজস্ব ভলান্টিয়াররা। সেই সাথে এ পূজা উদযাপন কমিটির প্রতি তিনি মাদকের বিষয় উল্লেখ করে বলেন, এই উৎসবকে নিয়ে থাকে অনেক আয়োজন করা হয়েছে তাতে মাদক একদম নিষিদ্ধ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD