1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

লুণ্ঠিত হওয়া কাপড় ও কাভার্ডভ্যানসহ ৪জন রোড ডাকাতকে গ্রেপ্তার করেছে নরসিংদী গোয়েন্দা পুলিশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ২৭৫ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শুক্রবার ১২ অক্টোবর ২০১৮: নরসিংদীর আমানত শাহ্ ফেব্রিক্সের লুন্ঠিত হওয়া প্রায় ৭ লক্ষ টাকা মূল্যের রপ্তানিযোগ্য কাপড় ও বহনকারী কাভার্ডভ্যান উদ্ধার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ। এই ঘটনায় রোড ডাকাতির সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার ও সোনারগাঁও থেকে কাভার্ডভ্যান ও কাপড় উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, আন্ত:জেলা রোড ডাকাত সর্দার নরসিংদীর মাধবদী থানার বিরামপুর এলাকার আ. রাজ্জাক এর ছেলে নাজমুল (৩৫), মনোহরদী উপজেলার দিঘাকান্দি এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে হিরন (৩৪), মাধবদী থানার আটপাইকা এলাকার সোবহান মিয়ার ছেলে মোস্তফা (২৫)। লুন্ঠিত কাপড় বেচা কেনার সাথে জড়িত ও সংরক্ষণের সাথে জড়িত থাকায় নারায়নগঞ্জ সোনারগাঁও থানার কাবিলগঞ্জ ঋষি পাড়া এলাকার সতিশ চন্দ্রের ছেলে গোপাল চন্দ্র (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফ্ফার জানান, গত ০৪ অক্টোবর বৃহস্পতিবার পলাশের ভাটপাড়া এলাকায় অবস্থিত আমানত শাহ্ ফেব্রিক্স লিঃ এর একটি কাভার্ডভ্যান প্রায় ৫ হাজার গজ রপ্তানীযোগ্য কাপড় নিয়ে সাভার এর উদ্দেশ্যে রওয়ানা দেয়। কাভার্ডভ্যানটি ঘোড়াশাল ফুলদিরটেক এলাকায় পৌঁছলে রাস্তা ব্যারিকেড দিয়ে ডাকাতরা কাপড়সহ কাভার্ডভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়।
পরে জেলা পুলিশ সুপার এর নির্দেশে বিষয়টি আমলে নিয়ে গতকাল ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতার করি। তাদের দেয়া তথ্যমতে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাবিলগঞ্জ ঋষিপাড়া হতে লুন্ঠিত হওয়া প্রায় ৫হাজার গজ কাপড় উদ্ধার করতে সক্ষম হই। এবং আড়াইহাজার থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করি। গ্রেফতারকৃত ডাকাত নাজমুল আন্তঃজেলা রোড ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে বহু ডাকাতির মামলা রয়েছে। সে নরসিংদী, নারায়নগঞ্জ ও গাজীপুর জেলার মোস্ট ওয়ান্টেড ডাকাত। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD