1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

দূর্গাপুজা মন্দিরে অনুদান বিতরণকালে এমপি পোটন খান – পলাশ এখন আওয়ামী লীগের ঘাটি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮

শরীফ ইকবাল রাসেল, ১৩ অক্টোবর ২০১৮ খ্রি. শনিবার:
আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন বলেছেন, পলাশ আসনটি মঈন খানের নেতৃত্বে এক সময় বিএনপির ঘাটি ছিল। আর সেই ঘাটি ভেঙ্গে এখন আওয়ামী লীগের ঘাটি হিসেবে পরিনত করেছেন আমার বড় ভাই পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ। আর তিনিই প্রথম বিএনপিকে পরাস্ত করে আওয়ামী লীগের দখলে নিয়ে আসে এই আসনটি।

গত নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোট থাকার কারনে এই আসনে কবির পরিবারে নৌকা আর আমি স্বতন্ত্র থেকে নির্বাচন করে আমরাই জয়লাভ করেছি। আর কবির পরিবারে সেই জায়েদুল কবির নৌকা নিয়েও পরাজিত হয়েছেন। তার মানে হলো তাদেরকে জনগণ চায়না। তারা যেই জমিদারী করেন, তাদের সেই জমিদারী এখন আর জনগণ পছন্দ করেনা। এক হিসেবে দেখা গেছে যে, পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপের নেতৃত্বে এখন যেই পরিমানে কর্মী রয়েছে কবির পরিবারে ততগুলো ভোটও নেই। যদি থাকতো তাহলে গত নির্বাচনেই তারা জয়লাভ করতো।

শনিবার দুপুরে নরসিংদী-২ পলাশ সংসদীয় আসনের দূর্গামন্দিরে সরকারী ও ব্যক্তিগত অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
পলাশ উপজেলা নির্বার্হী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পীর সভাপতিত্বে সকালে পলাশ উপজেলা সম্মেলন কক্ষে এসময় আরো উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হক, চরসিন্দুর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মাহফুজুল হক টিপু, পলাশ উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. ফখরুদ্দীন রাজি, পলাশ উপজেলা পুজা উৎযাপন পরিষদের সভাপতি কার্তিক চন্দ্র গুহ, সাধারন সম্পাদক অজিত চন্দ্র দাস, পলাশ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আল-মোজাহিদ হোসেন তুষারসহ দলীয় নেতাকর্মী।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD