1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

আঙ্গুরকে এমপি হিসেবে দেখতে চায় আড়াইহাজারের জনগণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

এ,আর কামাল শেখ,নরসিংদী প্রতিদিন:
আগামী একাদশ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে ধানের শীষ প্রতিকে আবারও মনোনয়ন পেতে ব্যাপক গনসংযোগ করে যাচ্ছেন জেলা বিএনপির সদস্য ও সাবেক এমপি আতাউর রহমান (আঙ্গুর)। শুক্রবার (১২ অক্টোবর) উপজেলার কলাগাছিয়া গ্রামে এক উঠান বৈঠক অনুষ্ঠানে তিনি বলেন, আমি প্রথম এমপি হওয়ার পর জাতীয় সংসদে বলেছিলাম,যে মাননীয় স্পীকার,যে থানায় পাকা রাস্তা নেই সে থানার নাম হলো আড়াইহাজার। আর এ উপজেলার জনগণ মনে প্রানে আমাকে এমপি হিসেবে দেখতে চায়।

এসময় তিনি বলেন, জাতীয় সংসদে দাড়িয়ে প্রতিজ্ঞা করেছি আড়াইহাজার বাসীর জীবনমান উন্নয়নে কাজ করব। বর্তমানেও চেষ্টা করি কিভাবে আমার শান্তি প্রিয় আড়াইহাজারবাসীকে ভালো রাখা যায়।

তিনি আরও বলেন,আমি এমপি থাকাকালীন আড়াইহাজারে ৫৬টি নতুন রাস্তা নির্মাণ করেছি,৩৫০ কি.মি. রাস্তা পাকা করেছি,ভুলতা থেকে মেঘনা ঘাট পর্যন্ত এবং আড়াইহাজার থেকে জাংঙ্গালীয়া রাস্তা প্রসস্ত করেছি। কালাপাহাড়িয়া ইউনিয়নে ১৮ ব্রীজ নির্মাণ করেছি বিদ্যুৎ ব্যবস্থাসহ কাচা রাস্তা পাকা করেছি। আড়াইহাজার ও গোপালদীতে গ্যাস এনেদিয়েছি এজন্য শিল্প প্রতিষ্ঠান বৃদ্ধি পাশাপাশি কর্মসংস্থানের ব্যবস্থা হইয়েছে এবং বেকারত্ব অনেকটা দুর হয়েছে। শিক্ষার হারবৃদ্ধির এবং কম খরচে লেখা পড়া করার জন্য সফরআলী কলেজকে সরকারীকরণ করেছি,এছাড়া,তিনটি স্কুলে কারিগরী শিক্ষার ব্যবস্থাসহ প্রায় একশত প্রাইমারী স্কুল নির্মাণ করেছি, হোমনা থেকে বিদ্যুৎ এনে ঘড়ে ঘড়ে দিয়েছি এবং রাস্ত ঘাট আলোকিত করেছি। আড়াইহাজারবাসীর জীবনমান উন্নয়নে জন্য আমার আরও কিছু কাজ বাকী রয়েছে,সবাইকে সাথে নিয়ে আমি সে কাজ গুলো সর্ম্পণ করতে চাই। এসব স্মরনীয় কাজের জন্যই এখনও আড়াইহাজারের বাসী মনে প্রাণে আমাকে আবারও এমপি হিসাবে দেখতে চায়।

আড়াইহাজারবাসী অতিতের গ্লানি মুছে নতুন করে আবারও আতাউর রহমান(আঙ্গুর)কে নিয়ে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের দলীয় নেতাকর্মীরা স্বপ্ন দেখতে শুরু করেছে। তার অতিতের বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে খাগকান্দা ইউনিয়ন, উচিৎপুরা, মাহমুদপুর, বিশনন্দী, ব্রাক্ষন্দী,গোপালদী পৌরসভা হাইজাদী, ফতেপুর, সাতগ্রাম, কালাপাহাড়িয়া, ধুপ্তারা, আড়াইহাজার পৌরসভাসহ প্রতিটি এলাকার বিএনপির নেতাকর্মীরা ঐক্য হয়ে কাজ করে যাচ্ছেন।

এ আসনে এবার পরিবর্তনের হাওয়া বইছে, জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা এ পরিচ্ছন্ন সাহসী প্রবীন নেতা আতাউর রহমান আঙ্গুর মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন। আড়াইহাজার বাসীর দাবি আগামী জাতীয় নির্বাচনে বিএনপির ধানেশীর্ষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আঙ্গুর অন্যতম দাবি তার অনুসারীদের। গনসংযোগের পাশাপাশি সামাজিক কর্মকান্ডের তাকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা যায়। নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।

সুত্রে জানায় আতাউর রহমান(আঙ্গুরের)সঙ্গে রয়েছেন আড়াইহাজারের বিএনপির তৃন্নমূলের প্রবীন ও নবীন সাহসী নেতৃবৃন্দু। সার্বক্ষনিক আঙ্গুরের পাশে থেকে দিক নির্দেশনা দিচ্ছেন এবং কাজ করছেন। নির্বাচনি কেন্দ্র বৃত্তিক ৯৪টি কমিটিও গঠন করাও প্রায় শেষ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD