1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৯:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে দুটি আস্তানার একটিতে অভিযান চলছে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮
  • ৬৮ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার,১৬ অক্টোবর ২০১৮:
নব্য জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে ঘিরে রাখা দুটি বাড়ির মধ্যে একটিতে অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)। মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল ১০ টা ৩০ মিনিটে শেখেরচরের ভগীরথপুর মাজার বাসস্টান্ডের চেয়ারম্যান রোডের পাঁচতলা বাড়িতে এ অভিযান শুরু করে তারা।

অপারেশন ‘গর্ডিয়ান নট’ চলাকালীন সময় সেখান থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এদিকে ঘটনাস্থলের আশেপাশে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, ‘জঙ্গিদের প্রথমে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। কিন্তু জঙ্গিরা সে আহ্বানে সাড়া দেয়নি। এরপরই চূড়ান্ত অভিযান শুরু করা হয়। জঙ্গিরা ঘরের ভেতর থেকে গুলি করছেন। পুলিশও পাল্টা গুলি করছে।’ আইজিপি আরও বলেন, এই অভিযানের নাম দেওয়া হয়েছে ‘গর্ডিয়ান নর্ট’। শেখের চরে অভিযান শেষে মাধবদীতে অভিযান চালানো হবে।

আইজিপি ছাড়াও ঘটনাস্থলে উপস্থিত আছেন- ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন ও কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে সোমবার (১৫ অক্টোবর) রাত ৮টার থেকে সারারাত বাড়ি দুইটি ঘেরাও করে রাখে পুলিশ। ঘটনাস্থলে সকাল সোয়া ৬টায় অ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিসসহ সোয়াত টিম পৌঁছেছে।

আস্তানা দুইটির মধ্যে একটি হলো মাধবদীর গাংপাড় এলাকার ৭ তলা একটি ভবনের সপ্তম তলা। এই ভবনের ৭ম তলায় অন্তত দুই জন নারী ও একজন পুরুষ রয়েছে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। এছাড়া শেখেরচরের ভগীরথপুর মাজার বাসস্টান্ডের চেয়ারম্যান রোডের একটি পাঁচতলা বাড়ি ঘিরে রাখা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD