1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

নরসিংদীতে জেএমবির ২ নারী সদস্যের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮

লক্ষন বর্মন ও খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮: নরসিংদীর শেখেরচর ও মাধবদী এলাকায় দুটি বাড়িতে জঙ্গি আস্তানার ঘটনায় সন্ত্রাস দমন আইনে পৃথক দুইটি মামলা হয়েছে। শেখের চরের ঘটনায় এসআই এনায়েত কবির মামুন ও মাধবদীর ঘটনায় এসআই বাবু উত্তম কুমার বিশ্বাস বাদী হয়ে মামলা দায়ের করেন। বুধবার আত্মসমর্পণ করা দুই জঙ্গিকে জিজ্ঞাসাবাদের জন্য পনেরদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকালে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমান নাহিদ তাদের রিমান্ডে নেওয়ার আদেশ দেন। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম নরসিংদী প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার রাতে মাধবদী থানার ডিউটি অফিসার মিজানুর রহমান নরসিংদী প্রতিদিনকে জানান, ভগীরথপুরের ঘটনায় মাধবদী থানায় প্রথম মামলাটি করা হয়েছে বুধবার রাত সাড়ে দশটায়। বুধবার দিবাগত রাত সোয়া বারোটায় দুই নারী জঙ্গি আত্মসমপর্ণের ঘটনায় আরেকটি মামলা করা হয়। প্রথম মামলায় অজ্ঞাত পাঁচ-ছয় জনকে আসামী করা হয়েছে। ছোট গদাইরচর(গাঙপাড়ের) ঘটনায় গ্রেপ্তার দুজনসহ দশজনকে আসামী করা হয়েছে।” রিমান্ডে নেওয়া দুই নারী জঙ্গীর মাঝে মেঘলা শেরপুরের ঝিনাইগাতি উপজেলার পশ্চিম বেলতৈল এলাকার খোরশেদ আলমের মেয়ে ও মৌ পটুয়াখালীর বাউফল উপজেলার বিলবিলাস এলাকার হাবিবুর রহমানের মেয়ে। মাধবদী থানা পুলিশ আরো জানায়, ছোট গদাইরচরের বাড়ি থেকে একটি ব্যাগ, তিনটি সুইসাইডাল ভেস্ট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। ভগীরথপুরের বাড়ি থেকে একটি জিহাদি বই, বিদেশি পিস্তল, একটি ছুরি, কয়েক রাউন্ড গুলির খোসা উদ্ধার আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, জঙ্গি আস্তানার ঘটনাটি কাউন্টার টেরোরিজম ইউনিট খতিয়ে দেখছে। জেলা পুলিশ এতে সহায়তা করছে। “এ দুটি ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। এটি এখন তদন্তাধীন। আত্মসমর্পণকারী দুই নারী জঙ্গি খাদিজা পারভীন মেঘলা ও ইশরাত জাহান মৌসুমী ওরফে মৌ আমাদের হেফাজতে রয়েছে। যথাসময়ে তাদের আদালতে পাঠানো হবে।”

নিহত দুই নব্য জেএমবি সদস্য আব্দুল্লাহ আল বাঙ্গালী ও তার স্ত্রী আকলিমা আক্তার মনির লাশ ময়নাতদন্ত শেষে নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সাইফুল্লাহ আল মামুন আরো বলেন, তাদের দুজনের কোনো আত্মীয়স্বজন এখন পর্যন্ত আসেনি। “নিহত দুই জঙ্গির মরদেহ ময়নাতদন্ত শেষে মর্গে রাখা আছে। তাদের কোনো আত্মীয়স্বজন এখন পর্যন্ত আসেনি। কোনো দাবিদার না আসলে আমরা এগুলো আঞ্জুমান মফিদুল ইসলামে দিয়ে দেব।” জঙ্গি আস্তানা মাধবদীর নিলুফা ভিলার ৭ম তলা ও শেখের চরের বিল্লাল মিয়ার বাড়িতে এখনও পুলিশ পাহারা দিয়ে রেখেছে। তবে এলাকার পরিস্থিতি এখন মোটামুটি শান্ত।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD