1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই- মেহের আফরোজ চুমকি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ৩৩৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার,২৫ অক্টোবর ২০১৮: বাংলাদেশ সরকারের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ, বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শিশুদের কল্যাণ, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে হবে। দেশে প্রতিটি শিশুকে যুগ-উপযোগী করে গড়ে তোলার জন্য শিশুদের অধিকার সুরক্ষায় প্রতিটি জেলায় শিশু আদালতের বিধান রেখে জাতীয় সংসদে শিশু (সংশোধন) বিল ২০১৮ পাস হয়েছে। এ দেশেরে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিকল্প নেই। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে নরসিংদীতে বাংলাদেশ শিশু একাডেমির জেলা শাখার নব-নির্মিত একটি ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহের আফরোজ চুমকি আরও বলেন, শেখ হাসিনার সরকার আগামীতে ক্ষমতায় গেলে প্রতিটি উপজেলায় শিশু একাডেমি নির্মাণ করা হবে ও বাংলাদেশের একটি শিশুও রাস্তায় থাকবে না, প্রতিটি শিশুর খাদ্য ও আবাসন নিশ্চিত করা হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য আহ্বায়ন জানান।

আয়োজিত অনুষ্ঠানে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি, মহিলা বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি, শিশু একাডেমির পরিচালক আনজির লিটন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম, প্রমুখ।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট এ আধুনিক ভবনটি নির্মাণ করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিশু একাডেমির পক্ষ থেকে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD