1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

সিআইপি নিজাম উদ্দিন ভূঁইয়াকে আমরা মাধবদীবাসি ও ইউনিটি ক্লাবের সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮

মোঃ আল-আমিন সরকার*
নরসিংদী প্রতিদিন,শুক্রবার,২৬ অক্টোবর ২০১৮: মাধবদীর বিশিষ্ট শিল্পপতি, রমনী গ্রুপের এমডি আলহাজ্ব নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয় কর্তৃক সিআইপি মনোনীত হওয়ায় “আমরা মাধবদীবাসি” সংগঠন ও ছোটগদাইরচর ইউনিটি ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত ২৩ অক্টোবর রোজ মঙ্গলবার সন্ধ্যায় মাধবদীর রমনী কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আমরা মাধবদীবাসি সংগঠনের আহ্বায়ক ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র পরিচালক আলহাজ্ব আনোয়ার হোসেন কমিশনারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার সাবেক মেয়র ও মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মো:সফিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: হাবিবুল্লাহ ভূঁইয়া ও মাধবদী দারুল উলুম ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব শামমসুর রহমান।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ছোট গদাইরচর ইউনিটি ক্লাবের সভাপতি মো: জাকারিয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: মিজানুর রহমান, মাধবদী থানা প্রেসক্লাবের উপদেষ্টা ও বিশিষ্ট সাহিত্যিক, সাংবাদিক এমদাদুল ইসলাম খোকন, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকার, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আহসান হাবীব রোমান,বাংলাদেশ মানবাধিকার কমিশন মাধবদী থানা শাখার সভাপতি মো: ছবির মিয়া, সবুজ পরিবেশ আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি প্র. ড. শেখ আবুল হোসেন হানিফ, নরসিংদী সদর থানা শ্রমিকলীগের সদস্য সচিব মো: আনিসুর রহমান সোহেল, সদর থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন শাহিন, সদর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ প্রমূখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি আলহাজ্ব নিজাম উদ্দিন ভূঁইয়াকে যৌথভাবে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব সফিউদ্দিন আহমেদ, আমরা মাধবদীবাসি সংগঠনের আহ্বায়ক মো: আনোয়ার হোসেন কমিশনার ও ইউনিটি ক্লাবের সভাপতি মো: জাকারিয়া কমিশনার। এছাড়াও এসময় মাধবদী থানা প্রেস ক্লাব সহ মাধবদীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধিত অতিথি নিজাম উদ্দিন ভূঁইয়া তার বক্তব্যে বলেন প্রত্যেকের জীবনেই একটি স্বপ্ন থাকে, সিআইপি মর্যাদা প্রাপ্তির মাধ্যমে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে সেজন্য আমি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞ। তিনি আরো বলেন আমার কোন রাজনৈতিক অভিলাষ নেই। দলমত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে আমি সবার সাথে সুসম্পর্ক রেখে চলার চেষ্টা করি। যেকোন মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজের সাথে আমার নিবিড় সম্পর্ক। সামাজিক সব প্রতিষ্ঠানেই আমি সারাজীবন সাধ্যমত সহযোগিতার চেষ্টা করে এসেছি। সিআইপি সম্মাননা প্রাপ্তিতে আমার সে দায়িত্ব আরো বেড়ে গেছে।

প্রধান অতিথি সফিউদ্দিন আহমেদ বলেন, নিজাম উদ্দিন ভূঁইয়া কান্দাইলের সন্তান হলেও ছোট গদাইরচর বাড়ি করার সুবাদে এখন তিনি এখানকার বাসিন্দা। সিআইপি সম্মাননা প্রাপ্তিতে তার সাথে আজ গোটা ছোট গদাইরচরবাসিও সম্মানিত হয়েছে। তিনি ছোট গদাইরচরকে পৌর শহরের অন্যান্য এলাকার চেয়ে সমৃদ্ধ দাবী করে বলেন এখানে যারা বসবাস করেন তারা অত্যন্ত ভালো মনের মানুষ এবং তারা কোন চাঁদাবাজি ও দুর্নীতি করেনা। তাই লিটন সাহেবের মতো ভালো মানুষরা এখানে এসে বাড়িঘর, কল-কারখানা করেছে।

আনোয়ার কমিশনার বলেন, ছোট গদাইরচর একসময় মাদকের স্বর্গরাজ্য ছিলো, আমরা সে অপবাদ ঘুচাতে সক্ষম হয়েছি। এখন ছোট গদাইরচর পৌর শহরের অন্যান্য ওয়ার্ডের চেয়ে উন্নত। আমাদের সততা ও আন্তরিকতার ফলেই এটা সম্ভব হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD