1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

নরসিংদীতে জনপ্রিয় মেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেন এর ৭তম শাহাদাত বার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার ০১ নভেম্বর ২০১৮: নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় জনপ্রিয় মেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেন এর শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে জনপ্রিয় গোল্ড মেডেলিষ্ট পৌরমেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেন এর কবরস্থানে পুস্পস্তবক অর্পণ ও মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন নরসিংদী জেলা ছাত্রলীগ।
এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমন, নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শফিউল্লাহ ইসলাম রোজদী, নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আশিক আলম রিয়েল, নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান, নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রবিউল আলম একমি, নরসিংদী শহর ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য, আসাদুল হক সবুজ সহ নরসিংদী জেলা ছাত্রলীগ, নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগ ও শহর ছাত্রলীগ এর নেতৃবৃন্দরা।
এসময় আহসানুল ইসলাম রিমন বলেন- শুধু রক্তের সম্পর্ক থাকলেই, আপন হওয়া যায় না। আপন হতে যে আত্মার সম্পর্কের প্রয়োজন হয়। জনবন্ধু লোকমান হোসেন এর সাথে নরসিংদী বাসির ছিল আত্মার সম্পর্ক।
তিনি ছিলেন নরসিংদী বাসির আপন এর চেয়ে বেশি আপন। জনবন্ধুর কাছে নরসিংদী জনগণ ই ছিল তার পরিবার। আমরা নরসিংদী বাসি তার কাছে চির ঋনী।
# এডমিন: লক্ষন বর্মন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD