1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

মাধবদীর বিশিষ্ট সাংবাদিক সেলিম মিয়া গুরুতর অসুস্থ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

খন্দকার শাহিন★
নরসিংদী প্রতিদিন,শনিবার,১০ নভেম্বর ২০১৮:
মাধবদীর বিশিষ্ট সাংবাদিক দি বাংলাদেশ টুডে ও দৈনিক সকালের খবর পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি এবং মাধবদী থানা প্রেস ক্লাবের উপদেষ্টা মোঃ সেলিম মিয়া গুরুতর অসুস্থাবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। তিনি হৃদরোগ ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় মাধবদীর দেওয়ান হাসপাতালে ভর্তি হন। আজ (শনিবার) দুপুরের দিকে উনার শারিরীক অবস্থার কিছুটা উন্নতি হলেও সন্ধ্যার দিকে আবারও আগের অবস্থায় ফিরে যায়।

সেলিম মিয়ার স্ত্রী পারুল বেগম নরসিংদী প্রতিদিনকে জানান, তিনি কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুর থেকে হঠাৎ জ্বরের পাশাপাশি তার রক্তচাপ আশঙ্কাজনকভাবে বেড়ে যায়। পরে তার পারিবারিক চিকিৎসক ডাঃ নিলয় বড়ুয়া তাকে দ্রুত হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। ওইদিন সন্ধ্যায়ই তাকে মাধবদীর দেওয়ান হাসপাতাল ভর্তি করা হয়। বর্তমানে তিনি হৃদরোগ বিশেষজ্ঞ তারিক আহম্মেদের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

তার অসুস্থতার খবর পেয়ে নরসিংদী প্রেসক্লাবের সভাপতি, আরটিভি ও দৈনিক মানবজমিনের নরসিংদী জেলা প্রতিনিধি মোরশেদ শাহরিয়ার, সাবেক সাধারণ সম্পাদক ও একুশে টিভির নরসিংদী জেলা প্রতিনিধি মাখন চন্দ্র দাস, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন কমিশনার, সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন ও মাধবদী দেওয়ান হাসপাতালের চেয়ারম্যান হাফেজ আ: রব দেওয়ান, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ আল-আমিন সরকার ও সিনিয়র সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক খন্দকার শাহিনসহ সাংবাদিক ও এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ তাকে দেখতে হাসপাতালে অাসেন।

এদিকে রবিবার ১১ নভেম্বর সকালে তার কিছু প্যাথোলজিক্যাল টেস্ট করার কথা রয়েছে। টেস্টগুলোর রেজাল্ট সাপেক্ষে সার্বিক শারিরীক অবস্থা জানানো যাবে বলে তার চিকিৎসক জানান।
এমতাবস্থায় তার দ্রুত সুস্থতার জন্য পরিবার ও মাধবদী থানা প্রেসক্লাবের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD