1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন পলাশের ডা: আনোয়অরুল আশরাফ খান দিলীপ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১১ নভেম্বর, ২০১৮
  • ২৭০ পাঠক

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নরসিংদী-২ (পলাশ) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাবেক সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ।
রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে একাদশ সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তাঁর মনোনয়ন সংগ্রহহে স্থানীয় নেতাকর্মীরা আনন্দিত ও উচ্ছ্বসিত।

স্থানীয় পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কবির মৃধা জানান, ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপই প্রথম এই আসনে নৌকার বিজয় আনেন। তিনি নির্বাচিত হওয়ার পর পলাশে ব্যাপক উন্নয়ন করেছেন। এছাড়া তাঁর বিরুদ্ধে কোনও অনিয়ম দুর্নীতির অভিযোগ না থাকায় একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে আগামী নির্বাচনে তাঁকে মনোনয়ন দিলে এ আসনে বিজয় সম্ভব হবে।

ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ আপাদমস্তক একজন রাজনৈতিক ব্যক্তি। তিনি সবসময় পলাশেই অবস্থান করে থাকেন। যারফলে সকল বয়সের জনসাধারন তাঁর কাছে মুখ খুলে মনের কথা ব্যক্ত করতে পারেন। আর সেই সুবাধে তিনিও সমাজের কল্যাণকর কাজ হিসেবে খুব সহজেই সামাজিক কাছে অংশগ্রহণ করতে পারেন। রাজনৈতিক কর্মকান্ড নিয়ে বলতে গিয়ে নেতাকর্মীরা জানান, পলাশে আওয়ামীলীগের অবস্থা এমনটাই নাজুক ছিলো এই আসনে আওয়ামীলীগ কোনবার ২য় হতে পারেনি। ৩য় হতো কিন্তু আজ তাঁর নেতৃত্বে এতোটা শক্তিশালী হয়েছে যে এখন প্রথম নাম্বারে আছে আওয়ামীলীগ। এখন যেকোন দলের লোকই নির্বাচনে আসুক না কেনো আকাশ পাতাল ভোটের ব্যবধানে নৌকার কাছে পরাজিত হতে হবে। এমনটাই মন্তব্য করেছেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেন।

৯ম জাতীয় সংসদ নির্বাচনে ডা: আনোয়ারুল আশরাফ খান নৌকা প্রতিক নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. মঈন খানকে পরাজিত করে প্রথম বারের মতো পলাশে নৌকার বিজয় অর্জণ করে দলীয় আসনে যোগ করেন। গত দশম সংসদ নির্বাচনে তাঁরই ছোট ভাই কামরুল আশরাফ খান পোটন নির্বাচন করে জয় লাভ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD