1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র যুবলীগ প্রতিহত করে আসছে- প্রতিমন্ত্রি নজরুল ইসলাম হিরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১১ নভেম্বর, ২০১৮
  • ২৭৮ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, রবিবার ১১ নভেম্বর ২০১৮: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকীতে নরসিংদী জেলা যুবলীগের নিজ কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। আজ রোববার বিকেলে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও জেলা যুবলীগের কার্যালয় উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো: নজরুল ইসলাম হিরু বীর প্রতিক (এমপি)।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান শামীম নেওয়াজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, পৌর মেয়র ও শহর আওয়ামীগের সভাপতি মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।
এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান অজিম। শহর যুবলীগের সভাপতি দিদার উল হক ভূইয়া বিপ্লব, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সোহেল ভূইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু, জেলা যুবলীগ নেতা মমিন মিয়া, নাসির মোল্লা, ইব্রাহীম খলিল তুৃহিন, রনি মোল্লা, আরিফ হোসেন, হারিস মোল্লাসহ জেলা আওয়ামীলীগ, জেলা যুবলীগ, শহর যুবলীগ, জেলা ছাত্রলীগ, কলেজ শাখার ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য পুত্র শেখ ফজলুল হক মণির হাত ধরে দেশ ও দলের কল্যাণে যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছে। দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র যুবলীগ প্রতিহত করে আসছে। আগামী নির্বাচনে যারা নাশকতা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধেও যুবলীগ সর্বদা সজাগ থাকবে।
তিনি আরো বলেন, এই নির্বাচন স্বাধীনতার অর্জনের মতই নির্বাচন। এই যুদ্ধের আমাদের বিজয় না হলে বাংলাদেশ ধংসের দূয়ারে চলে যাবে। তাই আমাদেরকে নির্বাচনে জয় লাভ করতে হবে। সকল নেতাকর্মীদেরকে ভোটের মাঠে এক সাথে কাজ করতে হবে। তাহলেই আবারও জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয় করতে পারবো।

# এডমিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD