1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

নৌকায় ভোট দিন শান্তিতে থাকেন রাতদিন- প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

খন্দকার শাহিন*
নরসিংদী প্রতিদিন,সোমবার,১২ নভেম্বর ২০১৮: পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) বলেছেন, ‘বিএনপিকে আজ কেউ বিশ্বাস করে না, তারা দেশের উন্নয়ন চায় না, দেশে আবারো স্বৈরাচার সৃষ্টি করতে ক্ষমতা হরণ করতে চায়।’
তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘যদি বিএনপি কাছ থেকে পিঠের চামড়া রক্ষা করতে চান তাহলে আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে জয়ের লক্ষে কঠোর পরিশ্রম করুন ও নৌকায় ভোটদিন শান্তিতে থাকেন রাতদিন।’ প্রতিমন্ত্রী রবিবার (১১ নভেম্বর) রাতে নরসিংদীর মাধবদীতে যুবলীগ আয়োজিত ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নরসিংদী সদর উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন কমিশনারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঁইয়া, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি সালাহউদ্দিন আহমেদ, মাধবদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব সফিউদ্দিন আহমেদ, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার।

আরো বক্তব্য রাখেন, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, নরসিংদী সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খান, নরসিংদী সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ ও মাধবদী থানা ছাত্রলীগের সভাপিত মাসুদ রানা প্রমুখ।

প্রধান অতিথি নজরুল ইসলাম হিরু বলেন, উন্নয়ণের রুপকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার যদি সরকারে না আসে উন্নয়ণ থেকে ডুবে যাবে এ দেশ। অন্ধকারে ছেয়ে যাবে বাংলাদেশ, আওয়ামী লীগের ভাগ্য আবার দূরগতিতে প্রতিহত হয়ে যাবে। যারা আগামী ভবিষ্যৎ সুন্দর ভাবে দেখতে চায়, যাদের হাতে বাংলাদেশকে তুলে দেয়া হবে বঙ্গবন্ধুর আদর্শে গড়া প্রজন্মও ধ্বংস হয়ে যাবে, এমনকি বাংলাদেশের স্বাধীনতা বিপন্ন হয়ে যাবে। সামনে এতো বড় বিপদের মধ্যে দাঁড়িয়ে নেতাকর্মীদের শীতলতা ও অলসতা না করে সকল ব্যধাবেদ ছুরে ফেলে উনয়ণের দ্বারা অব্যহত রাখতে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বায়ন জানান তিনি। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ৪৬ পাউন্টের কেক কেটে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে আওয়ামী নেতাকর্মীরা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD