1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীর বালাপুরে মুদী দোকানীর লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৩০৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক-
নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,১৬ নভেম্বর ২০১৮:
নরসিংদীতে জামাল উদ্দিন (৫০) নামের এক মুদী দোকানীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(১৫ নভেম্বর) সকালে সদর উপজেলার বালাপুর এলাকার বানিয়ার খাল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। বুধবার রাত ১০ টার পর যেকোন সময় তাঁকে হত্যা করা হয়। নিহত জামাল উদ্দিন বালাপুর এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত জামাল উদ্দিনের দুই মেয়ে এক ছেলে। গত ১২ বছর আগে তাঁর স্ত্রী বিদেশ চলে গেলে তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। গত বুধবার একমাত্র ছেলে সোহাগ মিয়াকে পারিবারিকভাবে পার্শ্ববর্তী কামারচর এলাকায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন। সন্ধ্যার পর সকল আত্মীয় স্বজনকে বিদায় করে দিয়ে রাত ১০ টার দিকে প্রতিদিনের মত বাড়ির পাশে নিজের মুদী দোকানে ঘুমাতে যান জামাল উদ্দিন। সকালে জামাল উদ্দিন বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন দোকানে খোঁজ নিয়ে তাঁর সন্ধান পায়নি। এরইমধ্যে সকালে স্থানীয় লোকজন বানিয়ারচর খালে একটি লাশ পড়ে আছে খবর পেয়ে পরিবারের লোকজন জামাল উদ্দিনের লাশ সনাক্ত করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় নিহত জামাল উদ্দিনের ঘনিষ্ট বন্ধু বালাপুর এলাকার জমির আলীর ছেলে আলতাফ হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে সোহাগ মিয়া বলেন, আব্বা সবসময় দোকানেই থাকতেন। গতকাল রাত ১০ দিকে তিনি দোকানে ঘুমাতে যান। সকালে তাঁর লাশ বানিয়ারচর খালে পাওয়া গেছে।
মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল দেখে ধারনা করা হচ্ছে, তাঁকে বানিয়ারচর খালের পাশে ধান খেতে শ্বাসরুদ্ধ করে হত্যার পর গুম করার জন্য খালের কাঁদার নিচে রাখা হয়। এ ঘটনায় আলতাফ হোসেন নামের তাঁর এক ঘনিষ্ট বন্ধুকে আটক করা হয়েছে। নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD