1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

মনোনয়নের দৌড়ঝাপে এগিয়ে সাবেক ছাত্রলীগের সভাপতি আব্দুল আল মুমিন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার, নরসিংদী প্রতিদিন, শনিবার ১৭ নভেম্বর ২০১৮: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-২ (পলাশ) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা জমা দিয়েছেন তাদের আবেদন। মনোনয়নের প্রাপ্তির দৌড়ঝাপে এগিয়ে সাবেক ছাত্রলীগের সভাপতি আব্দুল আল মুমিন মোল্লা। কাল থেকে রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন দলীয় সভাপতি শেখ হাসিনা। সবার দৃষ্টি এখন তার দিকে। ইতোমধ্যে দলের হাই কমান্ডের সাথে আলাপচারীতা করেছেন বলে তিনি নরসিংদী প্রতিদিনকে জানান।

আওয়ামী লীগের টিকিটে তিনি নির্বাচন করবেন বলে নৌকার পোষ্টার ব্যানার করে ভোট চাইছেন। এনিয়ে জনমনে বিভ্রান্তি, শেষ পর্যন্ত আঃলীগের টিকিটে কে হবেন নৌকার মাঝি কেইবা ধরবেন নৌকার হাল সেটিই এখন দেখার বিষয়। এলাকার জনগণের মুখ থেকে আরও জানা যায় পলাশে আঃলীগ এখন এক পরিবারে জিম্মি, তাই জিম্মি দশা থেকে আঃলীগ তথা শেখ হাসিনার নৌকাকে মুক্ত করতে আঃলীগের প্রবীণ ত্যাগী নেতাসহ সাধারণ জনগন ঐক্যমত্যের ভিত্তিতেই কাজ করবে এবার।

স্থানীয় সূত্রে জানাযায়, এ আসনের বর্তমান স্বতন্ত্র সাংসদ কামরুল আশরাফ খান পোটন। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে এ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছেন। তারই আপন বড় ভাই পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ আনোয়ারুল আশরাফ খান ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের টিকেটে এমপি নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনে তিনি আওয়ামী লীগের থেকে টিকিট পাননি। ফলে তার ছোট ভাই কামরুল আশরাফ খাঁন পোটন স্বতন্ত্র প্রার্থী হলে ভেতরে ভেতরে রক্তের টানে ভাইকেই সমর্থন করেছিলেন বলে আভাস পাওয়া গিয়েছিল।
এবার বর্তমান সাংসদ সাবেক সাংসদ দু’ভাইয়ের হাত থেকে জনগন মুক্তি চায়।

# এডমিন: লক্ষন বর্মন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD