1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিক্ষার নামে ব্যবসা করার জন্য শিক্ষকতা নয়, বাজারে গিয়ে ব্যবসা করা ভালো-মোল্লা ওয়াহেদুজ্জামান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ৯৬ পাঠক

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, নরসিংদী প্রতিদিন:
প্রাইভেটাইজেশনের সাবেক চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব মোল্লা ওয়াহেদুজ্জামান বলেছেন, আমরা যখন লেখাপড়া করেছি তখন শিক্ষকরা যে পরিমান পরিশ্রম করেছেন এখন কেউ এটা করতে চায়না। তাই আগেকার শিক্ষকদের প্রতি একটা ভক্তি ছিল যা এখন উঠে গেছে। আগেকার শিক্ষকরা ব্যবসা নয়, মানুষ গড়ার জন্য শিক্ষকতা করেছেন। আর এখন ব্যবসা করার জন্য শিক্ষকতা করেন। কারন একটি সন্তান যিনি জন্ম দেন তিনি হলেন জন্মদাতা, আর যিতি প্রতিপালন করেন তিনি হলে প্রতিপালক। আর যিনি এই সন্তানটিকে মানুষ হিসেবে তৈরী করেন তিনি হলেন দ্বিতীয় বাবা মা। তাই এই শিশুদের মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষকতার মহান পেশাটিকে সম্মান আর ভক্তি সহকারে করতে হবে। এটি কোনো ব্যবসার জায়গা নয়। ব্যবসা করতে হলে বাজারে গিয়ে ব্যবসা করা ভালো।

রোববার সন্ধায় জেলা শিল্পকলা একাডেমীর হলরুমে মান সম্মত শিক্ষা নিশ্চিত করনের লক্ষ্যে জেলার স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের সাথে এক মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার হারুন-অর-রশীদ সরকার, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, সেক্টর কমান্ডার ৭১ ফোরামের সভাপতি আবদুল মোতালিব পাঠান ও সহকারী কমিশনার শাহ আলম মিয়া সহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার কয়েখজন শিক্ষক।

এসময় জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্কুলে কলেজ ও মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
সবশেষে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান অতিথি মোল্লা ওয়াহেদুজ্জামানকে সম্মাননা স্বরুপ ক্রেষ্ট উপহার দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD