1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে ধানের শীষের জয় নিশ্চিত- খায়রুল কবির খোকন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ৭৪০ পাঠক

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন,রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ :

নরসিংদী-১ এর সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে ধানের শীষের জয় কেউ আটকাতে পারবেনা। নরসিংদীর দক্ষিণাঞ্চল মাধবদীকে বিএনপির ভোট ব্যাংক উল্লেখ করে নরসিংদী জেলা বিএনপির সভাপতি ও নরসিংদী-১ এর বিএনপির এ প্রার্থী বলেন মাধবদীবাসী আজও বিএনপিকে মনেপ্রাণে ভালোবাসে। অতীতের গ্লানি ভুলে আবারও বিএনপির গণ জোয়ার উঠেছে। শনিবার (১৭ নভেম্বর) রাতে মাধবদীর বিশিষ্ট সাংবাদিক দি বাংলাদেশ টুডে ও দৈনিক সকালের খবর পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মো: সেলিম মিয়ার অসুস্থতার খবরে তাকে দেখতে এসে নরসিংদী প্রতিদিন  এর সম্পাদক খন্দকার শাহিন এর সাথে একান্ত সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

এসময় নরসিংদী সদর থানা যুবদলের সভাপতি আলহাজ্ব ছাদেকুর রহমান ভূইয়া, নুরালাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাদেক গাজী, কাঁঠালিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি মোহাম্মদ ইছাক মিয়া, ছাত্র নেতা মামুন মিয়া, জহিরুল ইসলাম বাবু সহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা সঙ্গে ছিলেন।

তিনি আরো বলেন- বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে প্রতিপক্ষ দলের কাউকে কোন সময় নিপীড়ন, নির্যাতন ও মিথ্যা-মামলায় হয়রানি করা হয় নাই। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই , বিএনপি ধ্বংস করার জন্য মিথ্যা মামলা দিয়ে হাজার হাজার নেতাকর্মীদের জেলে পাঠিয়েছে। এমনি সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াও আজ কারাগারে। বিএনপি সরকারের আমলে আওয়ামী লীগ ছিল প্রতিপক্ষ দল। তাদের কাউকে মিথ্যা মামলায় হয়রানি বা হত্যা গুম করা হয় নাই। বিএনপি সরকার ছিল জনবান্ধব সরকার।

আপনি জেলা বিএনপির সভাপতি, দল থেকে নরসিংদীর ৫টি আসনে মোট কতজন মনোনয়ন প্রত্যাশী?এ প্রশ্নের জবাবে তিনি বলেন,
বিএনপি হলো বৃহত্তর একটি রাজনৈতিক দল, এখানে একাধিক মনোনয়ন প্রত্যাশি রয়েছে। তবে মোট কতজন এখনো তা সঠিকভাবে বলা যাচ্ছেনা। দু-একদিনের মধ্যে কেদ্রীয়ভাবে নরসিংদীতে মনোনয়ন প্রত্যাশীদের তালিকা চুড়ান্ত হতে পারে।

নির্বাচনকে ঘিরে নরসিংদীতে বিএনপির নেতাকর্মীদের হালচাল কি?
তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবে বিএনপি। এ আওয়াজ শুনেই মাঠে-ঘাটে বাজার বন্দরে বিএনপির প্রচারণা এখন চোখে পড়ার মতো। তফসিল ঘোষনার পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। এটাকে উৎসব মূখর কর্মসূচি হিসেবেই মনে করছে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশীরা। নির্বাচন কমিশনের সকল নির্দেশনা মেনে মাঠে রয়েছে বিএনপি। কোন নির্বাচনি আইন লঙ্ঘন না করার জন্য কেন্দ্রীয় ভাবে নির্দেশনা দেয়া হয়েছে নেতাকর্মীদের মাঝে। নির্বাচনে ভোট যুদ্ধে যাবে বিএনপি তার সকল প্রস্তুতি প্রায় শেষ। এদিকে সরকারের নির্দেশে বিএনপি নেতাকর্মীদের আটকের মহোৎসবে নেমেছে পুলিশ। সারাদেশের ন্যায় নরসিংদীর মাধবদীতেও বিএনপির কর্মীদের মাঝে আটক আতঙ্ক বিরাজ করছে।

পরিশেষে তিনি বলেন, নির্বাচনে আমার ভোট আমি দিবো যাকে খুশিদ তাকে দিবো। নৌকা হোক বা ধানের শীষ অথবা লাঙ্গল যাই হোক। জনগণকে ভোটার অধিকার প্রয়োগ করার সুযোগ করে দিতে হবে। সেইসাথে একজনের ভোট যেন আরেক জন না দিতে পারে, তার প্রতি ভোটাদের সোচ্চার হওয়া জন্য আহ্বান জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD