1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শুরু হচ্ছে ‘শান্তিপুরীতে অশান্তি’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন,সোমবার,১৯ নভেম্বর ২০১৮: বৈশাখী টিভিতে মঙ্গলবার(২০ নভেম্বর) থেকে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘শান্তিপুরীতে অশান্তি’।

পথিক প্রডাকশন হাউজের প্রযোজনায় মুক্তনীলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। নাটকটির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন তুহিন বড়ুয়া।

নাটকটির প্রধান দুটি চরিত্র হক সাহেব ও আয়েশা হকের ভূমিকায় অভিনয় করেছেন রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি।

অন্যান্য ভূমিকায় আরও আছেন শবনম ফারিয়া, অর্ষা, তানজিকা আমিন, কাজল সূবর্ণ, আফরান নিশো, আরমান পারভেজ মুরাদ, ইউসুফ রাসেল, অধরা, রেহেনা রাখি, হিমে হাফিজ, তুষার খান. কায়েস চৌধুরী, এস এম মোহসীন, খলিলুর রহমান কাদেরী, সাইকা আহমেদ ও অনুভব মাহবুব।

নাটকটির গল্পে দেখা যায়, বাড়ির নাম শান্তিপুরী। গৃহকর্তা হক সাহেব। গৃহকর্ত্রী আয়েশা হক। বিত্ত-বৈভবের কমতি নাই। তাদের পঞ্চাশ বছরের দাম্পত্যজীবন। ছেলে-মেয়েরা সব প্রবাসী। আছেন শুধু দুই টুনা-টুনি।

কিন্তু সংসার জীবনের এতগুলো বছর পেরিয়েও তাদের সম্পর্ক সাপে-নেউলে। প্রতিটি ব্যাপারেই তারা একে অপরের প্রতিপক্ষ। তাদের দুজনের বিবাদ মেটাতে বাড়ির অন্য লোকেরা কাহিল।

বাড়ির ভাড়াটিয়া যারা ছিলেন তারাও একসময় স্বামী-স্ত্রীর এই কুরুক্ষেত্র ছেড়ে পালিয়েছেন। অতঃপর নিজের দল ভারী করতে হক সাহেব তার বাড়ির একটা অংশ কয়েকজন ব্যাচেলর ছেলের কাছে ভাড়া দিয়েছেন। একদম তার মনের মত ছেলেগুলো। তিনি যা বলেন তাই শোনে। এদের নিয়ে হক সাহেবের বেশ ভালোই দিন কাটে।

সহধর্মিণী আয়েশা যাতে বিরক্ত হন, তার সুখ দেখে যাতে হিংসা হয়, সে জন্য হক সাহেবের নানা আয়োজন, নানা পরিকল্পনা। ছেলেগুলোর কারণে ত্যক্ত-বিরক্ত আয়শা ভেতরে ভেতরে জ্বলতে থাকেন। মনে মনে নিজেও পরিকল্পনা আঁটেন। এক পর্যায়ে তিনিও বাড়ির একটা অংশ কয়েকজন ব্যাচেলর মেয়ের কাছে ভাড়া দেন। তুখোড় সব মেয়ে। আয়েশা যেমন চেয়েছিলেন ঠিক তেমন।

এর পর যা হবে তা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে বৈশাখী টিভির পর্দায়। নাটকটি প্রচারিত হবে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD