1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

নরসিংদীতে দলীয় বিলবোর্ড অপসারনে মাঠে নেমেছে প্রশাসন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮

শরীফ ইকবাল রাসেল, নরসিংদী ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন প্রণীত জাতীয় সংসদ নির্বাচন আচরণ বিধিমালা-২০১৮ অনুসারে অবৈধ বিলবোর্ড ও পোস্টার অপসারনে মাঠে নেমেছে জেলা প্রশাসন।

সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীদের বিভিন্ন বিলবোর্ড, পোস্টার অপসারনের জন্য জেলা প্রশাসনের পক্ষ একাধিকবার মাইকিং করা হয়েছে। মাইকিং করার পরও কিছু কিছু প্রার্থীর সমর্থক বিলবোর্ড ও পোস্টার অপসারনে ব্যর্থ হয়েছেন। তাই এসকল বিলবোর্ড, পোস্টার, তোরণ ও গেইট অপসারনের জন্য কাজ করছে জেলা প্রশাসন। এরই অংশ হিসেবে বুধবার বিকেলে ও বৃহস্পতিবার সকালে নরসিংদী শহরের বিভিন্ন স্থানে টানানো বিলবোর্ড, পোস্টার অপসারন করা হয়। জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদুল করিম ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ্রুখ খান এর নেতৃত্বে এই সকল বিলবোর্ড ও পোস্টার অপসারন করা হয়।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ্রুখ খান এ প্রতিনিধিকে জানান, নরসিংদী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় নরসিংদী জেলার সদর উপজেলার নির্বাচন সংক্রান্ত সকল ধরণের ব্যানার, পোস্টার, তোরণ, গেইট অপসারণের কাজ চলছে। এরই ধারাবাহিকতায় সকল ধরনের ব্যানার, পোস্টার, তোরণ, গেইট অপসারনের কাজ চলছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD