1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন

নরসিংদীতে বিএনপি নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮

প্রকাশিত ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,১ ডিসেম্বর ২০১৮: নরসিংদী জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। অধিকাংশ নেতাকর্মী গ্রেফতার এড়াতে আত্মগোপনে

রয়েছেন। বৃহস্পতিবার বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতিসহ দলের জেলা পর্যায়ের উচ্চ অপর দুই নেতাকে গ্রেফতার করা হলে এ আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নরসিংদী জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু জানান, একটি গায়েবি মামলায় জামিন আবেদনের জন্য বিএনপি যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনসহ জেলা যুবদলের সভাপতি মহসীন হোসেন বিদ্যুৎ আদালতে উপস্থিত হন। আদালত মহসীন হোসেন বিদ্যুতের জামিন আবেদন মঞ্জুর করলেও খায়রুল কবির খোকনের আবেদন নামঞ্জুর জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। মহসীন হোসেন বিদ্যুৎ জামিনপ্রাপ্ত হয়ে আদালত থেকে বের হওয়ার সময় আটক করে পুলিশ। পরে তাকে অন্য একটি মামলায় গ্রেফতার দেখানো হয়। অন্যদিকে নরসিংদী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম একটি গায়েবি মামলায় প্রায় দেড় মাস কারাভোগের পর বৃহস্পতিবার আদালত থেকে জামিনপ্রাপ্ত হলে জেলখানা থেকে বাইরে বের হতে পারেননি। এর আগেই নরসিংদী মডেল থানা পুলিশ অন্য দুটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে মামলার নথি কারা কর্তৃপক্ষের কাছে পাঠালে তাকে আর কারাগার থেকে বের হতে দেওয়া হয়নি। খায়রুল কবির খোকন ও মহসীন হোসেন বিদ্যুৎ বৃহস্পতিবার যে মামলায় জামিন আবেদন করতে আদালতে উপস্থিত হন, সে মামলায় জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের ২৭৬ নেতাকর্মীর নামে চূড়ান্ত তদন্ত রিপোর্ট আদালতে পেশ করেছে থানা পুলিশ। আদালত তাদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করে। তাই শহরজুড়েই বিএনপি নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। শুক্রবার সকাল থেকে নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার ও সিনিয়র সহসভাপতি সুলতান উদ্দিন মোল্লার মোবাইল ফোনে বেশ কয়েকবার ফোন দিয়েও সংযোগ পাওয়া যায়নি।

নরসিংদী জেলা বিএনপির সহসভাপতি নরসিংদী-৩ (শিবপুর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী মঞ্জুর এলাহী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খায়রুল কবির খোকন বিএনপির একজন হেভিওয়েট প্রার্থী। মনোনয়নপত্র দাখিলের পর একজন হেভিওয়েট প্রার্থীর জামিন হয় না- এরই নাম কি লেভেল প্লেয়িং ফিল্ড। তিনি বলেন, সরকার জানে নির্বাচনে তাদের নিশ্চিত ভরাডুবি হবে। তাই মামলা হামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের নির্বাচন থেকে দূরে রাখতে চাইছে। পুরো শহরেই গ্রেফতার আতঙ্কে রয়েছে। এ মুহূর্তে আমিও নিরাপদ মনে করছি না।
খবর: সমকাল



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD