1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

নির্বাচন থেকে কালো টাকা আর পেশীশক্তি দুর করতে হবে-মঈন খান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. নরসিংদী প্রতিদিন:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, ইলেকশন কমিশন (ইসি)র নেতৃত্বে যদি নির্বাচনী মাঠ লেভেল প্লেয়িং হয় তাহলে বিএনপি সরকার গঠন করবে। তবে ইতেমধ্যে যে নমুনা দেখা যাচ্ছে তাতে লেভেল প্লেয়িং প্রতিয়মান মনে হচ্ছেনা। তিনি উদাহরণ দিয়ে বলেন, খেলার মাঠে এক পক্ষকে খেলার সুযোগ দিয়ে অপর পক্ষকে বাধা দিলেতো আর খেলা হয়না। খেলার জন্য উভয় দলকে সমান সুযোগ দিতে হয়, তাহলেই খেলা জমে উঠে।

মঈন খান সম্প্রতি সাংবাদিকদের সাথে সাক্ষাতকালে একথা বলেন। তিনি আরো বলেন, নির্বাচনকে কার্যকর করতে হলে নির্বাচনী মাঠ থেকে কালো টাকা আর পেশীশক্তি দুর করতে হবে। নির্বাচন থেকে কালো টাকা আর পেশী শক্তি দুর করতে না পারলে নির্বাচন অর্থবহ হবেনা। নির্বাচনে পাঁচশ, একহাজার টাকার নোট পকেটে ঢুকিয়ে জনপ্রতিনিধি হবো সেটাতো কেনো অর্থবহ হলোনা। আমি সেই নির্বাচন কখনো করিনি আর ভবিষ্যতেও করবোনা। কালো টাকা নির্বাচন থেকে অবশ্যই দুর করতে হবে। বাংলাদেশে দুটো কথা প্রচলিত আছে এক পেশীশক্তি অপরটি কালো টাকা, এ দুটো যদি দুর না করতে পারে তাহলে নির্বাচনী লেভেল প্লেয়িং হবেনা। তাই সুষ্ঠ্য নির্বাচনে ক্ষেত্রে নির্বাচন কমিশনকে অবশ্যই নিরপেক্ষ হয়ে সকল দলের জন্য সমান সুযোগ করে দেওয়ার অনুরোধ জানান।

এসময় পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফান আলী, সাধারন সম্পাদক সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন জনি, পলাশ উপজেলা যুবদলের সভাপতি নিছার আহমেদ খান, সাধারন সম্পাদক সাইদুর রহমান হুমায়নসহ নেতাকর্মীরা উপিস্থত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD