1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

নরসিংদীতে বিদেশী মদ ও বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শনিবার ৮ ডিসেম্বর ২০১৮ : নরসিংদীর সাহেপ্রতাব মোড় থেকে প্রায় ২লক্ষ টাকার বিদেশী মদ ও বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার সাহেপ্রতাব মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাদক বহনকারী একটি প্রাইভেটকার আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার মুরাদনগর থানার মুছাপাড়ার জয়ধর হোসেনের ছেলে বাছেদ মিয়া (৫৫) ও চাঁদপুর জেলার দক্ষিণ গলিশাহ্ এলাকার মান্নান গাজীর ছেলে মমিন গাজী (২৬)।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার জানান, আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাব মোড়ে অভিযান চালানো হয়। সেসময় ঢাকা থেকে নরসিংদীর দিকে আসতে থাকা একটি প্রাইভেটকারের গতিরোধ করে তাকে থামানো হয়। এসময় গাড়ি তল্লাসী করে প্রায় ২লক্ষ টাকার বিদেশী মদ ও বিয়ার জব্দ করা হয়। পরে গাড়িতে থাকা দুই মাদক ব্যবসায়ী ও মাদক বহনকারী গাড়িটিকে আটক করা হয়।
তিনি আরো বলেন, তারা দীর্ঘদিন যাবৎ এই অঞ্চলের খুচরা মাদক বিক্রেতাদের মাদক জোগান দিয়ে আসছে। তারা দুইজনই পাইকারী মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

#



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD