1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

নারায়নগঞ্জ-২ আসন আড়াইহাজারে দুই নজরুলের লড়াই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

এম.শরীফ হোসেন-
নরসিংদী প্রতিদিন,শনিবার,৮ ডিসেম্বর ২০১৮:
অবশেষে চুড়ান্ত হল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ ২ (আড়াইহাজার) আসনের ধানের শীষের কান্ডারী।

মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে তিনজনকে প্রাথমিক বাছাইয়ে মনোনীত করা হলেও আজ একজনেরর নাম ঘোষণার মধ্য দিয়ে চুড়ান্ত করা হল এ আসনের ধানের শীষের প্রার্থী। প্রাথমিক বাছাইয়ে যারা মনোনীত ছিলেন তারা হলেন,সাবেক সংসদ সদস্য বদরুজ্জামান খসরুর ছেলে ব্যারিস্টার সুমন,সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খান আঙ্গুর ও বি এন পির কেন্দ্রিয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।
সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নজরুল ইসলাম আজাদই হলেন ধানের শীষের মনোনীত প্রার্থী।সংসদ নির্বাচনে তিনি এবার প্রথম হলেও মাঠ পর্যায়ে রয়েছে তার ব্যপক সমর্থক।

গত দশ বছরে আওয়ামীলীগের হামলা মামলার শিকার হয়েও সমস্ত আন্দোলন সংগ্রামে মাঠেই ছিলেন প্রকাশ্যে।সে হিসেবে তিনি এ আসনের হেভি ওয়েট প্রার্থী হিসেবে জানে স্থানীয়রা।বিকেলে তাকে চুড়ান্ত মনোনীত ঘোষণার পর থেকেই আজাদের সমর্থকদের মাঝে উল্লাস ছড়িয়ে পড়ে।

এদিকে একই আসনে নৌকার কান্ডারি হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পায় বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। তিনি ছাত্র রাজনীতি হতে এসেছেন।টানা দুইবার আড়াই হাজারের এমপি হিসেবে দায়িত্ব পালন করেছেন।বর্তমানে এ আসনের এমপি তিনি।আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ও তাকেই মনোনয়ন দেয়া হয়েছে।আওয়ামীলীগের হেভি ওয়েট প্রার্থী হিসেবে তার নাম রয়েছে।

আড়াইহাজার আসনের ধানের শীষ ও নৌকার দুটোর কান্ডারির নামের মধ্যে মিল থাকায় সাধারন ভোটারদের মাঝেও এক উৎফুল্লতা প্রকাশ পায়।অনেকে বলে থাকেন,এবার লড়াই নৌকা আর ধানে নয়। এবার লড়াই হবে দুই নজরুলের। দেখা যাবে কোন নজরুল জয়ী হয়।নজরুল ইসলাম বাবু? নাকি নজরুল ইসলাম আজাদ? বাবু এবং আজাদের এ লড়াইয়ে হার জিত যারই হোক সাধারন ভোটারদের প্রত্যাশা তারা যেন সুস্থ সুন্দর পরিবেশে শান্তীময় ভাবে ভোট প্রদান করতে পারে।কোন অনাকাংখিত ঘটনা তাদেরর প্রত্যাশা নয়।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD